২৩ ফেব্রুয়ারি, ২০২০: জীবনের জটিলতার জেরে নিঃশ্বাস নিতে জেরবার? কেমন কাটবে দিন দেখুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

২৩ ফেব্রুয়ারি, ২০২০: আজ রবিবার। কেমন থাকবে আপনার শারীরিক ও মানসিক অবস্থা? কেমন কাটবে আজকের পুরো দিন? কাছের মানুষের থেকে কেমন ব্যবহার পাবেন! আজ নতুন কিছু কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: বিশেষভাবে আগ্রহী হতে পারেন সন্তানদের চাহিদা মেটাতে। অনেকদিনের ফেলে রাখা কাজও শেষ করতে পারবেন৷ চিকিৎসক এবং সরকারি চাকুরিজীবীদের পক্ষে দিনটা ভালো৷

শুভ সংখ্যা: ৮৭

শুভ রং - লাল

বৃষ: বৃদ্ধি পেতে পারে সৃজনশীলতা ও কর্মদক্ষতা। এই কারণে প্রশংসিতও হতে পারেন৷ যার কারণে কর্মক্ষেত্রে বৃদ্ধি হতে পারে।

শুভ সংখ্যা: ৬৩

শুভ রং - সাদা

মিথুন: আবেগকে প্রাধান্য দিতে হতে পারে৷ বুদ্ধি দ্বারা পরিচালিত নাও হতে পারেন৷ এই কারণে অসুবিধা হতে পারে ভালো এবং খারাপের মধ্যে পার্থক্য করে সঠিক সিদ্ধান্ত নিতে। তবে, শেষভাগে পরিস্থিতির পরিবর্তন হবে।

শুভ সংখ্যা: ৬৮

শুভ রং - সবুজ

কর্কট: আগ্রহী হতে পারেন পরিকল্পনামাফিক কাজ করতে৷ ভাবনাচিন্তা করে সিদ্ধান্ত নিতে হতে পারে৷ সফল হতে পারে সব প্রচেষ্টাই৷

শুভ সংখ্যা: ২৮

শুভ রং - সাদা

সিংহ: সক্ষম হবেন অটল এবং দৃঢ় সিদ্ধান্ত নিতে৷ সহায় থাকতে পারে স্বাস্থ্য। কর্মক্ষেত্র মোটামুটি শুভ। প্রিয়জনের সঙ্গে তর্কে জড়িয়ে পড়তে পারেন। তবে খেয়াল রাখতে হবে যাতে সেগুলি বড় আকার ধারণ না করে।

শুভ সংখ্যা: ৩৭

শুভ রং -কমলা

কন্যা: পারিবারিক বিষয়ের গুরুত্ব বুঝতে পারবেন এবং সেই মতো তার কদর দেবেন। সক্ষম হবেন কোনও আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠতে৷ বন্ধুত্বপূর্ণভাবে বিরোধ নিষ্পত্তি করতে পারবেন।

শুভ সংখ্যা: ৫৮

শুভ রং - সবুজ

তুলা: পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন৷ পরিবারিক অনুষ্ঠান আয়োজন করতে পেরে আনন্দিতও হতে পারেন। আধ্যাত্মিক কাজকর্ম থেকে পেতে পারেন মানসিক শান্তি৷

শুভ সংখ্যা:৫৫

শুভ রং - সাদা

বৃশ্চিক: প্রকাশ্যে আসতে পারে গোপনীয় কোনও তথ্য৷ এর নেতিবাচক প্রভাব পড়তে পারে স্বাস্থ্যতে। আনন্দে এনে দিতে পারে প্রিয়জনের সঙ্গে কাটানো ভালো সময়।

শুভ সংখ্যা: ৬১

শুভ রং -কালচে লাল

ধনু : সক্ষম হতে পারেন একাধিক কাজ সম্পন্ন করতে৷ প্রবৃত্তির দ্বারা পরিচালিত হতে পারেন৷ কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার সম্ভাবনা আছে৷ তবে তার সমাধান সহজে নাও হতে পারে৷

শুভ সংখ্যা: ২৮

শুভ রং - হলুদ

মকর: সহায় থাকতে পারে স্বাস্থ্য । কোনও কাজ সমাপ্ত করতে সময় লাগলেও তা সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন৷ তবে কাজ দেরিতে সমাপ্ত করার দরুন কর্তৃপক্ষের চোখরাঙানি সহ্য করতে হতে পারে। আর্থিক দিকটা মোটামুটি ভালো।

শুভ সংখ্যা: ৫২

শুভ রং -নীল

কুম্ভ: প্রাধান্য দিতে হতে পারে পারিবার সংক্রান্ত বিষয়কে৷ পরিবারের প্রতি অনুরক্তি আগ্রহী করে তুলতে পারে পরিবারের সদস্যদের আবদার মেটাতে৷ নিঃসন্দেহে প্রেম এবং স্নেহের প্রতিদান পেতে পারেন৷

শুভ সংখ্যা: ৬৪

শুভ রং -কালচে নীল

মীন: আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে গেলে পেতে পারেন সাফল্য৷ আগ্রহের বিষয়কে পেশা হিসাবে নির্বাচিত করলে তা থেকেও আসতে পারে সাফল্য৷।

শুভ সংখ্যা:৪৮

শুভ রং -হলুদ