15th May, 2020 Horoscope: ধীরে ধীরে চওড়া হচ্ছে বিপদের মুহূর্ত, ভাগ্য কী বলছে? দেখে নিন আজকের রাশিফল
দৈনিক রাশিফল। (File Image)

১৫ মে, ২০২০: আজ শুক্রবার। কেমন কাটবে সপ্তাহের এই দিন? দিনটা ভালো কাটবে তো? নতুন কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যৎ গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে।

মেষ- নতুন কোনও পরিকল্পনার কথা মাথায় থাকলে সেগুলোকে নিয়ে ভাবুন। পরিবারের সদস্য কিংবা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল। বন্ধু আজ আপনাকে কষ্ট দিতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। মহিলা সংক্রান্ত বিপত্তি হতে পারে। আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। ভ্রমণের সুযোগ আছে।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - নীল

বৃষ- আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। মায়ের সঙ্গে বিবাদ হতে পারে, তবে তা সাময়িক।

শুভ সংখ্যা: ২

শুভ রং - ধূসর

মিথুন- আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ। পুরনো রোগের জন্য কষ্ট পেতে পারেন। ভুল কথার জন্য গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে সম্পত্তি নিয়ে ভাই ভাই ঝামেলা বাঁধবে। তবে শনির কৃপায় তা মিটেও যাবে খুব তাড়াতাড়ি।

শুভ সংখ্যা: ১

শুভ রং - সাদা

কর্কট- স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধূলায় নাম করার ভাল সুযোগ আছে। দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে। আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি রুষ্ট হতে পারে।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - বেগুনি

সিংহ- বাড়তি কোনও খরচ হতে পারে। প্রেমের জন্য মনে কষ্ট বৃদ্ধি। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী। সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার।

শুভ সংখ্যা: ৪

শুভ রং - বেগুনি

কন্যা- শনি আপনার ওপর রীতিমতো সহায়। কাজেই এই দিনটা আপনার ভালই যাবে। টুকটাক যা ঝামেলা তা মিটে যাবে সঙ্গে সঙ্গেই। কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। তবে জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। এতে ভবিষ্যতে আপনারই ভাল হবে।

শুভ সংখ্যা: ৮

শুভ রং - সাদা

তুলা- আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে। দু’দিক মেলাতেই পারছেন না। তবে আজ আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। ব্যবসায় শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ বাহিরে মাত্রাছাড়া ব্যয় হতে পারে।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - কমলা

বৃশ্চিক- খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শরীরে কোনও কষ্ট হওয়ার জন্য কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতি। কর্মস্থানে কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন।

শুভ সংখ্যা: ১

শুভ রং - হলুদ

ধনু- মানুষের সেবার জন্য মনের শান্তি বাড়তে পারে। আজ মনের মতো আয় হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। আজ কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে।

শুভ সংখ্যা: ২

শুভ রং - সবুজ

মকর- ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক। আপনার যা কিছু সীমাবদ্ধতা, স্বীকার করে নিতে চাইছেন না, তাই কেউ পরামর্শ দিলে বিরক্ত হচ্ছেন। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে। ব্যবসার দিকে অশান্তি একটু এড়িয়ে চলুন। দূরের কোনও আত্মীয়ের খবর আসবে। প্রেমে অশান্তি বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ হাতছাড়া হতে পারে।

শুভ সংখ্যা: ৪

শুভ রং - গোলাপি

কুম্ভ- প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনও মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে।

শুভ সংখ্যা: ৭

শুভ রং - ধূসর

মীন- নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভাল বুদ্ধির জন্য আয়। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। পত্নী বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। প্রেমের ব্যপারে মান বৃদ্ধি।

শুভ সংখ্যা: ৯

শুভ রং - সবুজ