১৫ মার্চ, ২০২০: ভাগ্যের চাকা  ঘুরে যেতে পারে, আর কী হবে? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

১৫ মার্চ, ২০২০: আজ রবিবার। আজ দিনটা আপনার কেমন যেতে পারে? শারীরিক থেকে আর্থিক অবস্থা কেমন যাবে! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষায় কিছু। কী বলছে আপনার ভাগ্য! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রঙটাই বা আপনার কাছে আজ শুভ হতে পারে।

মেষ- ব্যবসায়ীদের কাছে একটা ভাল দিন যেতে পারে। চাকরীজীবীদের ক্ষেত্রে দিনটা একটু কম ব্যস্ততার হবে। বিকেলের পর থেকে সময়টা ভাল হতে শুরু করতে পারে। আত্মীয়দের সঙ্গে কাটানো সময় আপনার উপকারে আসবে। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন।

শুভ সংখ্যা - ৪

শুভ রঙ -নীল

বৃষ-বৃষ রাশির জাতক জাতিকাদের কাছে দিনটা মিশ্র যেতে পারে। দিনের শুরুটা ব্যস্ততার মধ্যে কাটবে। বিকেলের পর হাল্কা লাগবে। অফিসের উচ্চপদস্থ ব্যক্তিদের কাছে কিছুটা সমালোচনা করলেও, সহকর্মীদের প্রশংসা পাবেন। শরীরটা সেভাবে সঙ্গ না দিলেও, বাড়ির কিছু খবর মন ভাল করে দিতে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রে অর্থলাভের সম্ভাবনা আছে।

শুভ অঙ্ক - ৫

শুভ রঙ - বেগুনী

মিথুন-আজকের দিনটি ভবিষ্যৎ পরিকল্পনার ক্ষেত্রে আপনার জন্য সৌভাগ্যসূচক। সারাদিন আপনি প্রতিটি কাজে সুফল লাভ করবেন।

শুভ অঙ্ক-- ৯

শুভ রঙ --সবুজ

কর্কট- আজ থেকে আপনার নতুন শুরু হতে পারে। সেটা আপনার অজান্তেই হওয়ার সম্ভাবনা। শরীরের দিক থেকে আপনার দিনটা তেমন ভাল নাও যেতে পারে। তবে অপ্রত্যাশিত অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়র সাহায্য আশা করতে পারেন। ব্যবসায় কিছু লাভের সুযোগ রয়েছে।

শুভ সংখ্যা--৬

শুভ রঙ -নীল

সিংহ-পাইকারী ব্যবসায় ভালো লাভ করতে পারবেন। অংশিদারি কাজে ভালো আয় রোজগারের যোগ রয়েছে। দুপর থেকে সময় ঝামেলাপূর্ণ। আইনগত কোনো জটিলতা মোকাবেলা করতে হতে পারে।

শুভ সংখ্যা---১

শুভ রঙ -- লাল

কন্যা- দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে বড় ভাই বোনের আগমন বা আপনি বড় ভাই বোনের বাড়ীতে বেড়াতে যেতে পারেন। ব্যবসায়ীদের কিছু বকেয়া টাকা আদায়ের সুযোগ রয়েছে। চাকরীজীবীরা আজ কিছু অতিরিক্ত আয়ের সুযোগ পেতে পারেন। নিত্যপ্রয়োজনীয় পণ্যের ব্যবসায় ভালো আয় রোজগারের সুযোগ আসবে। তবে বেশ কিছু হতাশার জিনিস ঘটবে, তবে সেগুলোর মধ্যে থেকে কিছু আপনাকে পরে এগিয়ে নিয়ে যাবে। চাকরীজীবীদের ক্ষেত্রে দিনটা আর্থিক কষ্টের হতে পার। তবে অফিসে কোনও কাজের জন্য প্রশংসা পেতে পারে।

শুভ সংখ্যা - ৭

শুভ রঙ - নীল

তুলা- তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি বিশেষ ভালো যাবে না। আজ কর্মস্থলে নানা প্রতিবন্ধকতার সম্মূখীন হওয়াতে কিছুটা দমে যেতে পারেন। শরীর স্বাস্থ্য নিয়েও চিন্তা বজায় থাকতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে বাধা বিপত্তির কারণে মন ভালো থাকবে না। এর প্রভাব দাম্পত্য জীবনে পড়তে পারে। তবে অপ্রত্য়াশিত কোনও ক্ষেত্র থেকে কোনো অর্থ আশার সম্ভাবনা। কাজের জন্য দেশের অন্যত্র যাওয়ার যোগ তৈরি হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য পেতে পারেন।

শুভ সংখ্যা -২

শুভ রঙ - আকাশী

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কাছে দিনটা আজ ভাল যেতে পারে। কোনও কাজের জন্য প্রশংসিত হতে পারে। আপনার আড়ালে আপনাকে নিয়ে ভাল কথা হবে। তবে আর্থিক দিক থেকে যে খুব বেশি লাভ হবে তা নয়। নতুন ব্যবসা শুরু করার পক্ষে আজ ভাল দিন। ছাত্রছাত্রীদের জন্য ভাল দিন। চাকরীপ্রার্থীরা একধাপ এগিয়ে যাবেন।

শুভ সংখ্যা -৩

শুভ রঙ - গেরুয়া

ধনু- বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অফিসে সামান্য কারণে সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। ব্যবসায় অপ্রত্য়াশিত লাভ হতে পারে। দুপুরের পর সময় ভালো যাবে না। সহকর্মী বা অধিনস্ত কোনো কর্মচারীর দ্বারা ঝামেলার শিকার হতে পারেন। আপনার কর্তব্যনিষ্ঠা অন্যের জন্য পীড়াদায়ক হতে পারে।

শুভ সংখ্যা - ১০

শুভ রঙ - কমলা

মকর- লেখক প্রকাশক ও সাহিত্যিকদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। ছাপাখানার মালিকদের অবশরের সময় নেই। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষায় সাফল্য লাভের যোগ।বিকালের দিকে সাংসারিক কিছু ঝামেলা দেখা দেবে। কোনো আত্মীয় স্বজনের অসুস্থতা বা আইনগত জটিলতার কারনে তাকে সাহায্য করতে হবে।

শুভ সংখ্যা - ২

শুভ রঙ -সবুজ

কুম্ভ- কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। পারিবারিক কোনো ঝামেলার অবশান আশা করা যায়। পরিবারের কোনও দূর সম্পর্কের মানুষের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। ধার দেওয়া টাকা ফেরত আসতে পারে। বন্ধুর সাহায্য পেতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ আয় রোজগারের যোগ কম। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। আজ খাদ্য ও পোল্ট্রি ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন।

শুভ সংখ্যা - ৪

শুভ রঙ - হলুদ

মীন-মীন রাশির জাতক জাতিকাদের দিনটি বিশেষ ভালো যাবে না। আজ কর্মস্থলে নানা প্রতিবন্ধকতার সম্মূখীন হওয়াতে কিছুটা দমে যেতে পারেন। শরীর স্বাস্থ্য নিয়েও চিন্তা বজায় থাকতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে বাধা বিপত্তির কারণে মন ভালো থাকবে না। এর প্রভাব দাম্পত্য জীবনে পড়তে পারে। তবে অপ্রত্য়াশিত কোনও ক্ষেত্র থেকে কোনো অর্থ আশার সম্ভাবনা। কাজের জন্য দেশের অন্যত্র যাওয়ার যোগ তৈরি হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য পেতে পারেন।

শুভ রঙ -লাল

শুভ সংখ্যা -৫