১০ নভেম্বর, ২০২০: জীবনে নতুন চলার পথ শুরু করবেন কি? কেমন যাবে দিন? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

১০ নভেম্বর, ২০২০: আজ মঙ্গলবার। আজ নতুন কিছু কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: আবেগপ্রবণতা অন্তরায় হয়ে দাড়াতে পারে বিভিন্ন কাজে৷ কঠিন পরিস্থিতিতেও ইতিবাচক মানসিকতা বজায় রেখে চলার পরামর্শ দেওয়া হচ্ছে৷ ব্যয় করতে পারেন শৈখিন জিনিস কিনতে৷

শুভ সংখ্যা: ৪৬

শুভ রং: লালা

বৃষ : বৃদ্ধি পেতে পারে উদ্ভাবনী শক্তি৷ তা থেকে আসতে পারে সাফল্য ৷ তবে কাজের জায়গায় সাবধানতা অবলম্বন করে চলতে হবে৷ কর্তৃপক্ষের সঙ্গে নানা কারণে মতবিরোধ হতে পারে৷ দিনের শেষভাগে দুর্বলতা আপনার শক্তিতে পরিণত হতে পারে।

শুভ সংখ্যা: ৩১

শুভ রং: সাদা

মিথুন: আজকে কোনও বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে তার ভালো ও খারাপ দিক খতিয়ে দেখতে হবে৷ এমনকী সব বিষয়ের কাজ সম্পন্ন করতে হবে সতর্কতার সঙ্গে। সক্ষম হবেন দ্রুততার সঙ্গে বিভিন্ন বিষয়ের নিস্পত্তি করতে। দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়িত করতে সচেষ্ট হন৷ মর্যাদা দিতে হবে অন্যের আগ্রহকে।

শুভ সংখ্যা: ৪৯

শুভ রং: সবুজ

কর্কট: মঙ্গলকর কাজ শুরু করতে পারেন। অন্যকে সাহায্য করার আগে নিজের কাজ সম্পূর্ণ করুন। অন্যথায় ভুগতে হতে পারে৷ আনন্দ নিয়ে আসতে পারে দিনের শেষভাগ৷ প্রিয়জনের সঙ্গে রোমান্টিক মুহূর্ত কাটানোর প্রবল সম্ভবনা আছে।

শুভ সংখ্যা: সাদা

শুভ রং: ৭৪

সিংহ : উপভোগ করতে পারেন একাকিত্ব৷ সংবেদনশীল ও সুরক্ষিত থাকতে পারবেন। কাজের জায়গায় উদ্বুদ্ধ বোধ করবেন৷ পেতে পারেন মানসিক শান্তি। সম্ভবনা রয়েছে পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার।

শুভ সংখ্যা: ৬৯

শুভ রং: কমলা

কন্যা: মুগ্ধ করতে পারে সাহসী স্বভাব। সতর্ক থাকুন, কেন না কোনও কাজ সম্পন্ন করতে আসতে পারে বাধা। নিজস্ব চিন্তাভাবনাগুলি বাস্তবায়িত করার চেষ্টা উন্নতি নিয়ে আসতে পারে। শেষভাগটা সন্তানদের সঙ্গে আনন্দে কাটতে পারবেন।

শুভ সংখ্যা: ৬৮

শুভ রং: সবুজ

তুলা : পেতে পারেন বিয়ের প্রস্তাব। জীবনসঙ্গীকে আকৃষ্ট করতে নিজের বাহ্যিক সৌন্দর্যের দিকে নজর দিতে আগ্রহী হতে পারেন৷ আনন্দ দিতে পারে অতীতের আনন্দময় স্মৃতিরোমন্থনের চেষ্টা।

শুভ সংখ্যা: ৫৮

শুভ রং: সাদা

বৃশ্চিক: প্রিয়জনের সঙ্গে সম্পর্ক আরও মজবুত করতে সক্ষম হবেন৷ প্রশংসিত হতে পারেন কাজের জায়গাতে৷ দক্ষতা ও প্রতিভা সাহায্য করতে পারে অন্যদের মনোযোগ আকর্ষণ করতে৷ বৃদ্ধি পেতে পারে সাফল্য এবং সম্মান৷ তার ফলে দিনটি কাটতে পারে গর্ববোধ করার মধ্য দিয়ে।

শুভ সংখ্যা: ৫৫

শুভ রং: কালচে লাল

ধনু: পরিকল্পনা করতে পারেন ব্যবসায়িক সফরে যাওয়ার। অগ্রাধিকার পেতে পারে আর্থিক বিষয়। শেষভাগটা কাটাতে পারবেন আরাম ও সাফল্য উপভোগ করে।

শুভ সংখ্যা: ৭৫

শুভ রং: হলুদ

মকর : আজ গুরুত্ব পাবে না পারিবারিক জীবন। এই কারণে জীবনসঙ্গীর কাছ থেকে শুনতে হতে পারে অভিযোগ। সাফল্য পেতে পারেন কর্মক্ষেত্রে৷ কর্তৃপক্ষের দ্বারা প্রশংসিত হতে পারেন৷ প্রতিযোগিতায় জয় লাভ করতে পারেন প্রতিপক্ষদের হারিয়ে। কিন্তু সাফল্য যত আসুক না কেন অযথা উত্তেজিত হবেন না৷ শেষভাগে হতাশা এলেও মন ভালো করতে পারে প্রিয়জনের সঙ্গ।

শুভ সংখ্যা: ৬৮

শুভ রং: নীল

কুম্ভ : যোগাযোগ বিছিন্ন হওয়া বন্ধুদের গুরুত্ব বুঝে তাদের পুনরায় আপনার জীবনে ফিরিয়ে আনতে তৎপর হবেন৷ কাজের জায়গায় প্রশংসা এনে দিতে পারে বাচনিক দক্ষতা৷ তার জন্য বাড়তে পারে কদরও৷ সচেষ্ট হতে পারেন প্রিয়জনের সঙ্গে সম্পর্ক মজবুত করতে।

শুভ সংখ্যা: ৬৭

শুভ রং: নীল

মীন : সমাধান হতে পারে সমস্যার৷ উদ্যমী ও উৎসাহী মনোভাব সাহায্য করতে পারে সমস্যার বাস্তব সমাধানের। নতুন কিছু শুরু করার ক্ষেত্রে সতর্কতা অবনম্বন করতে হবে।

শুভ সংখ্যা: ৫৫

শুভ রং: হলুদ