Video: রেললাইনের উপর দাউ দাউ করে জ্বলছে সাপ বাজি, ভিডিয়ো ভাইরাল হতেই ইউটিউবারের বিরুদ্ধে অভিযোগ
Elvis Yadav (Photo Credit: Twitter)

জয়পুর, ৮ নভেম্বর: এবার ফের বিপাকে আরও এক ইউটিউবার। রাজস্থানের জয়পুরের কাছাকাছি দাঁতরা রেলওয়ে স্টেশনের ট্র্যাকে বাজি পুড়িয়ে বিপাকে এই ইউটিউবার। সম্প্রতি দাঁতরা স্টেশন সংলগ্ন রেললাইনে একগুচ্ছ সাপ বাজি নিয়ে, তাতে আগুন জ্বালিয়ে দেন সংশ্লিষ্ট ইউটিউবার। রেললাইনের উপর ওই বাজি জ্বলতে শুরু করে। যা দেখে অবাক হয়ে যান অনেকে। এরপর এক সোশ্যাল মিডিয়া ইউজার সংশ্লিষ্ট ইউটিউবারের ভিডিয়ো শেয়ার করে, রাজস্থান পুলিশের দৃষ্টি আকর্ষণ করেন। ওই যুবক রেললাইনের উপর যা করেন, তা যে কোনও মুহূর্তে বিপদ ডেকে আনতে পারে বলে মত প্রকাশ করেন। পুলিশ যাতে বিষয়টির উপর নজর দেয়, সে বিষয়েও আবেদন জানান ওই ব্যক্তি। ইউটিউবারের ওই ভিডিয়ো ভাইরাল হতেই আরপিএফের তরফে সতর্কতা জারি করা হয়। দেখুন সেই ভিডিয়ো...

 

সম্প্রতি সাপের বিষ দিয়ে নেশার অভিযোগে এফআইআর দায়ের করা হয় বিগ বস খ্যাত জনপ্রিয় ইউটিউবার এলভিস যাদবের বিরুদ্ধে। নয়ডায় একটি রেভ পার্টি থেকে সাপ উদ্ধার করা হয়েছে বলে জানা যায়। ওই পার্টির সঙ্গে এলভিসের যোগ ছিল বলে অভিযোগ। যা নিয়ে তোলপাড় শুরু হয়ে যায়।

এরপর এলভিস যাদবকে নোটিশ পাঠানো হয়। শিগগিরই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশ সূত্রে খবর। যদিও সাপের বিষ দিয়ে নেশার যে অভযোগ এলভিসের বিরুদ্ধে ওঠে, তা সম্পূর্ণ নস্যাৎ করে দেন ইউটিউবার। এমনকী, তদন্তে তিনি পুলিশের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করবেন বলেও জানান এলভিস যাদব।

এলভিস যাদবের ওই ঘটনার পর এবার ভাইরাল আরও এক ইউটিউবারের কীর্তি।