Rahul Gandhi: 'দলিত কন্যা এই দেশেরই মেয়ে, ওঁদের সঙ্গে থাকব' দিল্লির নির্যাতিতার পরিবারের পাশে রাহুল
নির্যাতিতার পরিবারের সঙ্গে রাহুল গান্ধী, ছবি ট্যুইটার

দিল্লি, ৪ অগাস্ট: দিল্লিতে ৯ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় নিন্দার ঝড় উঠতে শুরু করেছে গোটা দেশ জুড়ে।  ৯ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় এবার নির্যাতিতার পরিবারের পাশে দাঁড়ালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। যতক্ষণ না পর্যন্ত নির্যাতিতার পরিবার ন্যায় বিচার পাবে, রাহুল গান্ধী তাঁদের পাশে থাকবেন বলে আশ্বাস দেন।

দিল্লির ক্যান্টনমেন্ট এলাকায় নির্যাতিতা ৯ বছরের শিশুর পরিবারের সঙ্গে বুধবার দেখা করেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। শিশুর পরিবারের সঙ্গে দেখা করে রাহুল বলেন, নির্যাতিতার বাবা, মায়ের সঙ্গে দেখা করেছেন তিনি। তাঁরা শুধু ন্যায় বিচার চান। মেয়ের জন্য ন্যায় বিচার পেতে তাঁরা যাতে সাহায্য পান, সেই আবেদন করেন তাঁরা। যা শুনে নির্যাতিতার পরিবারকে আশ্বস্ত করেন রাহুল গান্ধী। নির্যাতিতার পরিবার যতক্ষণ না পর্যন্ত ন্যায় বিচার পায়, ততক্ষণ তিনি তাঁদের পাশে রয়েছেন বলে আশ্বস্ত করেন রাহুল গান্ধী।

কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা বলেন, দিল্লির ক্যান্টনমেন্ট এলাকায় গিয়ে ৯ বছরের শিশুর পরিবারের সঙ্গে দেখা করেন রাহুল গান্ধী। অসহায় পরিবারের পাশে দাঁড়াতেই ক্যন্টনমেন্টে ছুটে যান রাহুল। তিনি কোনও রাজনীতি করতে বুধবার হাজির হননি বলেও মন্তব্য করেন রণদীপ সুরজেওয়ালা। দিল্লির ক্যান্টনমেন্টের ঘটনা রাহুল গান্ধী সংসদে তুলবেন বলেও জানান কংগ্রেসের মুখপাত্র।

 

বুধবার নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করে 'দলিত কন্যা এই দেশেরই মেয়ে' বলেও মন্তব্য করেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ট্যুইট করে সেই কথা জানান রাহুল গান্ধী।