Abhishek Banerjee: হিমন্ত রাজ্যে অভিষেকের গলায় গ্রীষ্মের প্রখরতা, অসমে লোকসভায় ১৪টা-র মধ্যে ১০টায় জিতবে তৃণমূল!
Abhishek Banerjee (Photo Credit: Twitter)

গুয়াহাটি, ১১ মে:  এবার উত্তর-পূর্বে নজর তৃণমূল কংগ্রেসের। বুধবার অসমে (Assam) গিয়ে উত্তর-পূর্বের এই রাজ্য থেকে বিজেপিকে উৎখাতের ডাক দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। অসম থেকে 'দুর্নীতিগ্রস্থ' বিজেপিকে ক্ষমতা থেকে সরাতে তৃণমূল কংগ্রেস যথাসাধ্য চেষ্টা করবে বলে মন্তব্য করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অসমের পাশাপাশি ত্রিপুরা এবং মেঘালয়েও তৃণমূল কংগ্রেস সরকার গঠন করবে বলে আশা প্রকাশ করেন  অভিষেক। ২০২৪-এর লোকসভা নির্বাচনে অসমের ১৪টি আসনের মধ্যে তৃণমূল কংগ্রেস ১০টি দখল করবে বলেও আজ কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

শুধু তাই নয়, দিল্লি কেন অসমকে চালাবে বলে প্রশ্ন তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অসমের মানুষই অসম চালাবেন বলে মন্তব্য করেন অভিষেক। ২০২৪ সালে অসমে সরকার পরিবর্তন করতে হবে বলে সে রাজ্যের মানুষকে আহ্বান করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন:  Mahesh Babu: বলিউড নিয়ে বিতর্কিত মন্তব্যের জের,পালটি খেয়ে কী বললেন তেলুগু তারকা মহেশ বাবু

বিজেপি (BJP) যেভাবে তৃণমূল কংগ্রেসকে (TMC) ভয় দেখাচ্ছে, হুমকি দিচ্ছে, তা আদতে ভুল। তৃণমূল কংগ্রেস কাউকে ভয় পায় না। দমে যায় না। মাথা নীচু করে না বলে মন্তব্য করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সীমান্তে যে জওয়ানরা দাঁড়িয়ে দেশকে রক্ষা করছেন, কোনও লড়াইয়ে নামলে, ময়দানে সেই সেনা কর্মীদের মত কঠোর মন গড়ে তাঁরা লড়াই করেন বলেও অসমে মন্তব্য করেন তৃণমূল কংগ্রেসর সর্বভারতীয় নেতা। তাই ইডি, সিবিআই দেখিয়ে তৃণমূলকে ভয় দেখানো কোনওভাবেই সম্ভব নয় বলে বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।