Uttarakhand Shocker: প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে খুন স্ত্রী-র
Representational Image (Photo Credits: Pixabay)

দেরাদুন, ৩১মে: ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে খুন করল স্ত্রী। এমন ঘটনাই ঘটল উত্তরাখণ্ডের রাজধানী শহর দেরাদুনে। খবরে প্রকাশ, ৪৩ বছরে বয়সী স্বামীকে নতুন প্রেমের জন্য খুন করল বছর ৩৫-এর স্ত্রী। আর সেই খুনে বিবাহিত প্রেমিকাকে পুরো সাহায্য করল বছর ২৫ বছরের প্রেমিক। বিজয়লক্ষ্মী নামের সেই খুনি স্ত্রী ও তার প্রেমিক জিম ট্রেনার দীপকে গ্রেফতার করেছে পুলিশ। রায়পুর পুলিশ স্টেশনের ইনচার্জ দিলবার সিং নেগি জানান, স্ত্রী-র দেওয়া অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েই মারা যান পঙ্কজ ভাট নামের সেই ব্যক্তি। আরও পড়ুন: যোগী রাজ্যে পিপিই কিট পরা ব্যক্তি কোভিডে মৃতদেহ ছুঁড়ছেন নদীতে, ভাইরাল ভিডিও

গত ২৮ মে পঙ্কজের মৃত্যু হয়। প্রথমে দেখে মনে হয়েছিল এটা স্বাভাবিক মৃত্যু। মৃতর মা তার ছেলের খুনের অভিযোগে আনার পর তদন্ত শুরু করে পুলিশ। ময়নাতদন্তের পর দেখা যায়, অত্যধিক ঘুমের ওষুধ খেয়েই মারা গিয়েছেন পঙ্কজ। পুলিশ জিজ্ঞাসাবাদ করলে পঙ্কজের স্ত্রী বিজয়লক্ষ্মী-র বয়না অসঙ্গতি ধরা পড়ে।

এরপর তদন্ত এগোলে জানা যায়, বিজয়লক্ষ্মীর সঙ্গে ক মাস ধরে ঘনিষ্ঠতা শুরু হয়েছিল জিম ট্রেনার দীপকের। এরপর দু জনে মিলে পঙ্কজকে খুনের ছক কষে। দীপক ঘুমের ওষুধ কিনে বিজয়লক্ষ্মীকে দেন। পরিকল্পনা মত খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে পঙ্কজকে খুন করেন তাঁর স্ত্রী।