Uttar Pradesh: ফোন কেনার টাকা না দেওয়াতে ঠাকুমাকে শ্বাসরোধ করে খুন নাতির
Image Used for Representational Purpose Only | (Photo Credits: ANI)

আলিগড়, ১৮ এপ্রিল: নতুন ফোন (Phone) কেনার টাকা দেয়নি, এই কারণে ঠাকুমাকে শ্বাসরোধ করে খুন করল নাতি। শুধু তাই নয় শ্বাসরোধ করে খুন করার পর অভিযুক্ত যুবক অন্যদের বলে যে তার ঠাকুমা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আলিগড়ে। ১৮ বছর বয়সি সচিন নামের ওই যুবক ২ এপ্রিল তার ঠাকুমাকে খুন করে। গতকাল আসল রহস্য সামনে এসেছে।

৩ এপ্রিল বৃদ্ধার শেষকৃত্য করা হয়। যদিও তাঁর মায়ের মৃত্যু সন্দেহজনক বলে মনে করেন বৃদ্ধার ছোটো ছেলে। সম্প্রতি তিনি থানায় একটি এফআইআর দায়ের করেন। পুলিশ তদন্তে নেমে জানতে পারে সচিনের দুই বন্ধু জ্যাকি ও হানি এই অপরাধে জড়িত। জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানিয়েছে যে সচিন অ্যান্ড্রয়েড ফোন কিনতে চেয়েছিল। যার জন্য তার ঠাকুমা তাকে টাকা দিতে রাজি ছিলেন না। ঠাকুমাকে বোঝালেও তিনি বুঝতে রাজি হননি। এনিয়ে বাক বিতণ্ডা চলাকালীন সচিন গলা টিপে তার ঠাকুমাকে হত্যা করে। আরও পড়ুন: COVID-19 cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ২,৬১,৫০০; মৃত্যু ১,৫০১ জনের

আত্ররৌলির স্টেশন হাউস অফিসার সঞ্জয় জয়সওয়াল জানান, সব অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতের নির্দেশে তারা জেল হেপাজতে রয়েছে।