UP Shocker: স্বামীর পাসপোর্ট বয়ফ্রেন্ডকে নিয়ে অস্ট্রেলিয়া ঘুরলেন মহিলা!
পাসপোর্ট (Photo Credits Pixabay)

পিলিভিট, ৩০ অগাস্ট: স্বামীর পাসপোর্ট (Passport) ব্যবহার করে বয়ফ্রেন্ডকে নিয়ে অস্ট্রেলিয়া (Australia) ঘুরতে গেলেন এক মহিলা। উদ্ভট ঘটনাটি ঘটেছে পিলিভিটে ( Pilibhit)। গত জানুয়ারিতে ওই মহিলা অস্ট্রেলিয়া ঘুরতে যান। দু'জনেরই মার্চে ফিরে আসার কথা ছিল। কিন্তু যেহেতু সমস্ত আন্তর্জাতিক যাত্রীবাহী বিমান লকডাউনের কারণে বন্ধ রাখা স্থগিত করা হয়েছিল, তাই তাঁরা আটকে পড়েন। শেষ পর্যন্ত ২৪ অগাস্ট দেশে ফিরেছেন।

মুম্বইয়ে কর্মরত ওই মহিলার স্বামী গোটা ঘটনায় স্ত্রী ও তাঁর বয়ফ্রেন্ডের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন। তাঁর অভিযোগ, সন্দীপ সিংহ নামের ওই যুবকের সঙ্গে তাঁর স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে। তিনি সন্দীপের বিরুদ্ধে নিজের নামে পাসপোর্ট পেতে নথিপত্র নকল করার অভিযোগ করেছেন। জানা গেছে, ওই দম্পতির এক সন্তান অস্ট্রেলিয়ায় পড়াশোনা করে। পুলিশ সুপার জয় প্রকাশ যাদব অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর নথিভুক্ত করেছেন এবং তদন্তের নির্দেশ দিয়েছেন। আরও পড়ুন: Mann Ki Baat Highlights: 'মন কি বাত' প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির, এক নজরে তাঁর বক্তব্য

অভিযোগকারীর দাবি, তিনি ২০ বছর ধরে মুম্বইয়ে কাজ করছেন এবং স্ত্রী পিলিভিটের বাড়িতে থাকেন। মাঝে মাঝে স্ত্রীর সঙ্গে সময় কাটানো ও জমিজমা দেখাশোনার জন্য বাড়ি যান। তিনি বলেন, "আমি যখন ১৮ মে পিলিভিটে এসেছিলাম, দেখি আমার স্ত্রী বাড়িতে নেই। সন্দীপের পরিবারের কাছ থেকে জানতে পারি যে দুজনেই অস্ট্রেলিয়া গেছে। সন্দীপ অস্ট্রেলিয়া যাওয়ার জন্য আমার নামে পাসপোর্ট পাওয়ার জন্য নথি জাল করেছে কি না তা জানতে, ২৪ অগাস্ট পাসপোর্ট অফিসে নতুন পাসপোর্টের জন্য আবেদন করি। আমার সন্দেহের বিষয়টি পাসপোর্ট কর্তৃপক্ষ সঠিক বলে। ওরা জানিয়েছিল যে আমার নামে একটি পাসপোর্ট ইতিমধ্যেই ২০১৯ সালের ২ ফেব্রুয়ারি ইশু করা হয়েছে।"