Uttar Pradesh: ধর্ষণে বাধা দেওয়ায় ২৪ বার ছুরিকাঘাত করে খুন ছাত্রীকে, গ্রেফতার প্রেমিক সহ তিনজন

লখনউ, ১৫ জুন: বিএসসি প্রথম বর্ষের এক ছাত্রী ধর্ষণে বাধা দেওয়ায় তাঁকে ২৪ বার ছুরি (Girl Stabbed 24 Times) দিয়ে আঘাত করে খুন করল তাঁর প্রেমিক ও তার প্রেমিকের দুই বন্ধু। ফোনে পরিচয় থেকে সম্পর্ক, তারপর সম্পর্ক গড়ায় ডেটিংয়ে। মেয়েটিকে ডেটিংয়ে নিয়ে যাওয়ার নাম করে জঙ্গলে ধরে নিয়ে তাঁর প্রেমিক। সেখানে আগে থেকেই অপেক্ষা করছিল প্রেমিকের দুই বন্ধু। সেখানে সেই মেয়েটি যেতেই প্রেমিক ও তার বন্ধু ধর্ষণের জন্য ঝাঁপিয়ে পড়ে। মেয়েটি বাধা দেয়, চিতকার করে। কোনওমতে দৌড়ে সেখান থেকে পালিয়ে আসে। কিন্তু তিনজনে মেয়েটিকে ধরে ফেলে। মেয়েটি পুলিশে যাওয়ার কথা বলে তিনটি ছেলের কাছ থেকে পালানোর চেষ্টা করে। আরও পড়ুন: মূক-বধির তরুণীকে বারংবার ধর্ষণ, আয়নায় তোলা হল ভিডিও

সেই রাগ থেকেই মেয়েটির প্রেমিক ও তার বন্ধুরা তাকে বারবার ছুরি দিয়ে আঘাত করতে থাকে। রাগটা এতই বেশি ছিল যে ২৪ বার তার ওপর ছুরি চালানো হয়। মেয়েটি ঘটনাস্থলেই মারা যায়। খুন করার পর সেখান থেকে পালায় তারা। তদন্তের পর পুলিশ পুরো ঘটনা জানতে পারে। এই ঘটনায় মেয়েটির প্রেমিক মহম্মদ কাইফ সহ আরও দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। খুনি প্রেমিকের সেই দুই বন্ধুর নাম হল আকাশ যাদব ও বিশাল কাশ্যপ। মেয়েটি ঘটনাস্থল থেকে কিছুটা দূরে পালিয়ে যাওয়ার পর আকাশ তাকে ধরে মাটিতে শুয়ে দেয়। বিশাল তাকে ছুরি দিয়ে মারতে থাকে। আর তার প্রেমিক নিশ্চিত করে মেয়েটি যাতে কিছুতেই পালাতে না পারে। পুলিশের জেরায় সব কথা স্বীকার করেছে ওই তিন যুবক।

মেয়েটির সঙ্গে ক দিন ধরেই ফোনালাপ চলছিল ছেলেটির। তার বন্ধুরাই ছেলেটিকে বলেছিল, বাইরে কোথাও ঘুরতে যাওয়ার নাম করে জঙ্গলে নিয়ে আসার। মেয়েটির বাবা সেদিন তাঁর আত্মীয়র বাড়ি সীতাপুরে যান। সেই সুযোগে মেয়েটিকে ঘুরতে যাওয়ার নাম করে বাইকে করে জঙ্গলে নিয়ে যায়। তার আগে সেই ছেলেটি তার বন্ধুদের জঙ্গলে ছেড়ে এসেছিল। পুলিশ জঙ্গল গাহরু গ্রামের ওই জঙ্গল থেকেই মেয়েটিকে খুন করা সেই ছুরিটি উদ্ধার করেছে।