UP Election 2022: বড় ধাক্কা হাত শিবিরে, উত্তরপ্রদেশে কংগ্রেসের পোস্টার গার্ল যোগ দিলেন বিজেপিতে
Priyanka Maurya (Photo Credit: ANI/Twitter)

লখনউ, ২০ জানুয়ারি:  উত্তরপ্রদেশে (Uttar Pradesh) বিধানসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে। সেই সঙ্গে যোগী রাজ্যে শুরু হয়ে গিয়েছে দল বদলের পালা। এবার কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন উত্তরপ্রদেশে হাত শিবিরের পোস্টার গার্ল প্রিয়াঙ্কা মৌর্য ( Priyanka Maurya)। লড়কি হু লড় সকতি হু স্লোগানের অন্যতম প্রধান মুখ ছিলেন উত্তরপ্রদেশ মহিলা কংগ্রেসের সহসভাপতি প্রিয়াঙ্কা মৌর্য। টিকিট না পেয়ে তিনি বিজেপিতে যোগ দেবেন বলে আগেই জল্পনা শুরু হয়। সেই জল্পনাকে সত্য়ি করে আজ গেরুয়া শিবিরে যোগ দিলেন প্রিয়াঙ্কা মৌর্য।

প্রিয়াঙ্কা মৌর্যর দল বদলের বিষয়ে বেশ কিছুদিন ধরে জল্পনা শুরু হয়। যা নিয়ে বুধবার প্রিয়াঙ্কা মৌর্যকে জিজ্ঞাসা করা হলে তিনি বেশ ইঙ্গিতপূর্ণ উত্তরই দেন। সংবাদ সংস্থা এএনআইয়ের সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা মৌর্য বলেন, তিনি বিজেপিতে যোগ দিতে পারেন বলে যো গুঞ্জন শোনা যাচ্ছে, তা সম্ভবত ঠিক। তিনি বলেন,  'আমি অনেক কাজ করেছি। অথচ যোগ্য হওয়া সত্ত্বেও আমায় টিকিট দেওয়া হল না।' লড়কি হু লড়সকতি হু একটি স্লোগান, যা দিয়ে কংগ্রেস উত্তরপ্রদেশে ভোট বৈতরণী পার করতে চাইছে, অথচ তাঁকেই টিকিট দেওয়া হল না বলে ক্ষোভ উগরে দেন প্রিয়াঙ্কা মৌর্য।

 

আরও পড়ুন: UP Election 2022: উত্তরপ্রদেশে প্রিয়াঙ্কার তুরুপের তাস, কংগ্রেসের পোস্টার গার্ল এবার বিজেপিতে? চর্চা রাজনৈতিক মহলে

প্রিয়াঙ্কা মৌর্যর দল বদলের জল্পনার সেই রেশ কাটতে না কাটতেই এবার মহিলা কংগ্রেসের সহসভাপতি যোগ দিলেন পদ্ম শিবিরে।