Nusrat Jahan: বিয়ে নিয়ে 'মিথ্যাচার' নুসরতের, লোকসভার অধ্যক্ষকে অভিযোগ বিজেপির
নুসরত জাহান,ছবি ইনস্টাগ্রাম

কলকাতা, ২২ জুন: সংসদে দাঁড়িয়ে 'মিথ্যে কথা' বলেছেন নুসরত জাহান। তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক। সংসদে দাঁড়িয়ে নিজের বিয়ে নিয়ে কীভাবে মিথ্যে কথা বলেন তৃণমূল কংগ্রেস সাংসদ,তা নিয়ে অধ্যক্ষের কাছে অভিযোগ করেন বিজেপি সাংসদ (BJP) সংঘমিত্রা মৌর্য।

তিনি বলেন, বিয়ের তথ্য হিসেবে নুসরত (Nusrat Jahan) যেভাবে সংসদে দাঁড়িয়ে মিথ্যে কথা বলেন, তা একেবারেই অগণতান্ত্রিক। একজন জনপ্রতিনিধি কিছুতেই সংসদে দাঁড়িয়ে এই ধরনের মিথ্যে কথা বলতে পারেন না বলে স্পষ্ট জানান বিজেপি সাংসদ সংঘমিত্রা মৌর্য।

আরও পড়ুন: Akshay Kumar: 'পৃথ্বীরাজ' নিয়ে বিক্ষোভ, অক্ষয়ের কুশপুতুল দাহ

সম্প্রতি নিখিল জৈনের সঙ্গে বিয়ে নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেন নুসরত জাহান। তিনি বলেন, নিখিল জৈনের (Nikhil Jain)  সঙ্গে তাঁর বিয়েই হয়নি, তাই বিচ্ছেদের প্রশ্নই ওঠে না। নুসরতের ওই মন্তব্যের পর থেকেই জোর জল্পনা শুরু হয়ে যায়। নুসরত কীভাবে সংসদে দাঁড়িয়ে মিথ্যে বলেন, তা নিয়ে বিরোধিতা শুরু করে বিজেপি। তৃণমূল কংগ্রেসের (TMC) বিরুদ্ধেও তোপ দাগতেও শুরু করে বিজেপি। যে বিষয়ে তৃণমূলের তরফে স্পষ্ট জানানো হয়, এর সঙ্গে দলের কোনও যোগ নেই।

প্রসঙ্গত তৃণমূল কংগ্রেস সাংসদের বিয়ে নিয়ে ওই মন্তব্যের পর  নিখিল জৈন পালটা দাবি করেন। নিখিল বলেন, নুসরতের সঙ্গে তুরস্কে গিয়ে বিয়ে হয় তাঁর। বিয়ের পর নুসরতের প্রতি স্বামীর সমস্ত দায়িত্ব তিনি পালন করেছেন বলে জানান নিখিল। এমনকী, বিয়ের পর নুসরতকে রেজিস্ট্রির কথা বললেও তিনি বার বার এড়িয়ে যান বলে দাবি করেন নিখিল। যা নিয়ে তোলপাড় হয়ে যায় রাজনৈতিক মহল। যদিও নুসরত এখনও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি। তিনি মুখে কুলুপ এঁটেই রয়েছেন।