PM Modi: ''বৃষ্টির জলে পা ভেজাতে কেন অনীহা প্রধানমন্ত্রীর?'' মোদী বিরোধীদের বিরুদ্ধে তোপ তথাগতর
ছবি ট্য়ুইটার

কলকাতা, ২১ জুলাই: মোদী (Narendra Modi) বিরোধীদের নিশানা করে এবার ফের তোপ দাগলেন তথাগত রায়। সংসদে বর্ষাকালীন অধিবেশনের প্রথম দিনে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর যে ছবি ভাইরাল হয়, তা নিয়ে মন্তব্য করে ফের শিরোনামে তথাগত রায়।

তিনি বলেন, ''চাটুকার সংবাদমাধ্যমের মোদী-বিরোধিতা একেবারে দাঁত-কিড়মিড়ি রকমের হিংস্র হয়ে উঠছে|প্রধানমন্ত্রী নিজের মাথায় ছাতা ধরেছেন সেটা যথেষ্ট নয়,তার পায়ের নিচে সবুজ রঙের একটি পাপোশ কেন রয়েছে? বৃষ্টির জলে পা ভেজাতে কেন অনীহা প্রধানমন্ত্রীর? এই হাস্যকর পর্যায়ে নিয়ে না গেলে কি চলছিল না?'' মোদী বিরোধীদের রেয়াত করতে তথাগত রায় (Tathagata Roy) যে একেবারেই প্রস্তুত নন, তা তাঁর ট্যুইট থেকেই বেশ স্পষ্ট।

আরও পড়ুন: Earthquake: রাজস্থানে জোর ঝটকা, মেঘালয় থেকে লেহ, লাদাখ, ভূমিকম্পে কেঁপে উঠল একাধিক রাজ্য

সম্প্রতি সংসদের বর্ষাকালীন অধিবেশনের প্রথম দিনে ছাতা মাথায় দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওইদিন প্রধানমন্ত্রী নিজের হাতে ছাতা ধরলেও, তাঁর পা কেন পাপোশের উপর ছিল, তা নিয়ে একের পর এক মিম উঠে আসতে শুরু করে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যা নিয়ে বিজেপির তরফ থেকে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

 

প্রসঙ্গত বর্ষাকালীন অধিবেশনের প্রথম দিনে ছাতা হাতে নিয়ে মোদীর প্রথম ছবি ট্যুইট করে বিজেপি ঔরঙ্গাবাদ। বিজেপি ঔরঙ্গাবাদের ট্যুইটার হ্যান্ডেল থেকেই সবার প্রথমে ওই ছবি প্রকাশ করা হয়। যা নিয়ে এখনও বিতর্ক অব্যাহত।