Cyclone Mandous Effect: প্রবল বৃষ্টির জেরে রাজ্যে মৃত ৪, জানালেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী

চেন্নাই: ঘূর্ণিঝড় মন্দৌসের প্রভাবে (Cyclone Mandous Effect) হওয়া প্রবল বৃষ্টির (heavy rainfall) জেরে তামিলনাড়ুতে (Tamilnadu) মৃত্যু (death) হল চারজনের। ঘূর্ণিঝড়ের ফলে মাল্লাপুরমে (Mamallapuram) হওয়া ভূমিধস (landfall), চেন্নাই (Chennai) ও রাজ্যের উপকূল এলাকাগুলিতে (Coastal areas) প্রবল বৃষ্টির জেরে এই ঘটনা ঘটেছে। শনিবার সাংবাদিকদের একথাই জানালেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী (Tamilnadu Chief Minister) এম কে স্ট্যালিন (M K Stalin)।

এপ্রসঙ্গে তিনি বলেন, "এখনও পর্যন্ত রাজ্যের বিভিন্ন জায়গা থেকে মোট চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। মারা গেছে ৯৮টি গবাদি পশু ও ভেঙে গেছে ১৫১টি বাড়ি। আরও বিস্তারিত তথ্য সংগ্রহ করা হচ্ছে।"

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী স্ট্যালিন আরও বলেন, "ক্ষতিগ্রস্ত এলাকাগুলিতে আমি নিজে গিয়ে পরিদর্শন করেছি। পুরসভার কর্মীরা খুব ভালো কাজ করেছেন। তবে প্রচণ্ড বৃষ্টির জেরে ৪ জনের মৃত্যু হয়েছে। ৯৮টি গবাদি পশু মারা গেছে। রাজ্যের বিভিন্ন জায়গায় মোট ১৫১টি বাড়ি ভেঙে গেছে। চেন্নাইতে উলটে পড়েছে ৪০০টি গাছ। অন্য আরও কী ক্ষয়ক্ষতি হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।"

প্রসঙ্গত উল্লেখ্য, শনিবার সকালে চেন্নাইয়ের কাসিমেডু এলাকায় ঘূর্ণিঝড় মন্দৌসের ফলে ক্ষতিগ্রস্ত মানুষদের মধ্যে ত্রাণসামগ্রী ও খাবার বিলি করতে দেখা যায় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনকে।