Delhi couple abuses cops : চুমু খাবেন, মাস্ক পরবেন না, পুলিশকে আক্রমণ দম্পতির, ভাইরাল ভিডিয়ো
পুলিশকে দেখে তেড়ে গেলেন মহিলা

দিল্লি, ১৯ এপ্রিল : মাস্ক কেন পরেননি? এমন প্রশ্ন করা হলে পুলিশকে (Police) দেখে তেড়ে আসেন এক দম্পতি। পুলিশকে 'ভিখারি' বলে কটাক্ষ করে, গাড়ি থেকে নেমে আসেন এক মহিলা।দিল্লির দরিয়াগঞ্জ এলাকার এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

রবিবার দিল্লির (Delhi) দরিয়াগঞ্জে নিজেদের গাড়িতে যাচ্ছিলেন পঙ্কজ দত্ত এবং আভা দত্ত নামে এক দম্পতি। করোনা (Corona) যখন জোর কদমে থাবা বসাতে শুরু করেছে গোটা দেশ জুড়ে, সেই সময় পঙ্কজ এবং আভা কেন মাস্ক পরেননি, তা নিয়ে প্রশ্ন তোলে পুলিশ।

আরও পড়ুন : Arvind Kejriwal On Lockdown : 'ম্যায় হু না, দিল্লি ছেড়ে যাবেন না', হাতজোড় করে পরিযায়ীদের আবেদন কেজরির

পুলিশের প্রশ্নে ক্ষেপে যান ওই দম্পতি। গাড়ি থেকে নেমে বাইরে বর হন তাঁরা। নিজেদের গাড়িতে করে যাচ্ছেন,তাই মাস্ক পরার কী প্রয়োজন বলে পুলিশের উপর চিৎকার জুড়ে দেন আভা। এরপরই পুলিশকে 'ভিখারি' (Begger) বলে কটাক্ষ করেন ওই মহিলা। পাশাপাশি তিনি তাঁর স্বামীকে চুমু খাবেন বলেও প্রকাশ্যে মন্তব্য করেন ওই মহিলা।পঙ্কজ দত্ত এবং আভা দত্তর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

পুলিশ দরিয়াগঞ্জের ওই দম্পতির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে পঙ্কজ দত্ত এবং আভা দত্ত নামে ওই দম্পতির বিরুদ্ধে।