Shashi Tharoor: মিমি, নুসরতদের সঙ্গে ছবি শশীর, লোকসভা কাজের আকর্ষণীয় জায়গা বলে কটাক্ষের মুখে থারুর
Mimi Chakraborty, Nusrat Jahan With Shashi Tharoor (Photo Credit: Twitter)

দিল্লি, ২৯ নভেম্বর: মহিলা সাংসদের সঙ্গে ছবি শেয়ার করে কটাক্ষের মুখে শশী থারুর। শীতকালীন অধিবেশন শুরু হতে, সোমবার বিভিন্ন দলের মহিলা সাংসদের সঙ্গে ছবি শেয়ার করেন কংগ্রেসের শশী থারুর। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেন শশী (Shashi Tharoor)। যা প্রকাশ্যে আসতেই একের পর এক কটাক্ষের মুখে পড়েন কংগ্রেস সাংসদ।

শশী থারুর যে ছবি শেয়ার করেন, সেখানে সুপ্রিয়া সুলে থেকে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), নুসরত জাহানদের (Nusrat Jahan) দেখা যায়। লোকসভার মহিলা সাংসদদের সঙ্গে ছবি শেয়ার করে একটি ক্যাপশন জুড়ে দেন শশী। যেখানে তাঁকে লিখতে দেখা যায়, কে বলে লোকসভা কাজের আকর্ষণীয় জায়গা নয়?  কংগ্রেস (Congress) সাংসদের ওই ছবি এবং তার সঙ্গে যোগ করা ক্যাপশন দেখে অনেকে তাঁকে কটাক্ষ করেন।

 

শশী থারুর কোন প্রেক্ষিতে মহিলা সাংসদদের ছবি শেয়ার করে তাকে কাজের আকর্ষণীয় জায়গা বলে বর্ণনা করলেন, তা নিয়ে প্রশ্ন করেন অনেকে। কেউ কেউ বলতে শুরু করেন, মানুষ কি ভোট দিয়ে সাংসদদের এর জন্য লোকসভায় পাঠান বলে কটাক্ষ করেন অনেকে। কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়ে  পালটা মুখ খোলেন শশী থারুর। তিনি বলেন, মহিলা সাংসদদের সঙ্গে নিছক ছবি তুলে, তা শেয়ার করেন তিনি। কেউ যদি তাঁর ছবি কিংবা ক্যাপশনের জন্য আহত হন, তার জন্য তিনি দুঃখিত বলে মন্তব্য করেন শশী।

আরও পড়ুন:  Rajya Sabha: রাজ্যসভা থেকে ১২ সাংসদের বরখাস্ত 'অগণতান্ত্রিক', প্রতিবাদে একজোট বিরোধীরা

এদিকে  মহিলা সাংসদদের সঙ্গে ছবি শেয়ার করায় শশী থারুর যখন আক্রমণ এবং কটাক্ষের মুখে পড়েন, সেই সময় কংগ্রেস সাংসদের সমর্থনে হাজির হন তৃণমূল কংগ্রেসের মহুয়া মিত্র। নিছক একটি ছবির জন্য কেন শশী ,তারুরকে আক্রমণ করা হচ্ছে, তা নিয়ে পালটা প্রশ্ন তোলেন তৃণমূল কংগ্রেস সাংসদ।