Sonia Gandhi: ইডির জিজ্ঞাসাবাদ, পরপর ২ দিনে ৫৫টি প্রশ্নের মুখে সোনিয়া
Sonia Gandhi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ২৬ জুলাই:  ন্যাশনাল হেরল্ড মামলায় (National Herald Case) মঙ্গলবার ফের ইডির (ED) দফতরে হাজির হন সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। সোনিয়া গান্ধীর ইডির দফতরে হাজিরা নিয়ে মঙ্গলবার ফের বিক্ষোভ শুরু করে কংগ্রেস। দিল্লি থেকে শুরু করে তামিলনাড়ু, দেশের বিভিন্ন প্রান্তে কংগ্রেসের বিক্ষোভ শুরু হয়। রিপোর্টে প্রকাশ, পরপর ২ দিনে ইডির ৫৫টি প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে সোনিয়া গান্ধীকে।

 

এমনকী, ন্যাশনাল হেরল্ড মামলায় রাহুল গান্ধীকে যে প্রশ্ন করা হয়, সোনিয়াকেও সেই একই জিজ্ঞাসার মুখোমুখি হতে হয়। সবকিছু মিলিয়ে ন্যাশনাল হেরল্ড মামলায় সোনিয়া গান্ধীকে ইডির জিজ্ঞাসাবাদ নিয়ে রাজনীতির পারদ চড়তে শুরু করেছে নতুন করে। প্রসঙ্গত, সোনিয়া গান্ধীকে ইডির জিজ্ঞাসাবাদের বিরুদ্ধে আজ পথে নামেন রাহুল গান্ধী। বিক্ষোভ শুরু হলে, রাহুলকে আটক করা হয় দিল্লি পুলিশের তরফে। পরে অবশ্য কংগ্রেস সাংসদকে মুক্ত করে দিল্লি পুলিশ।

আরও পড়ুন: Watch: ট্রেনে বসে বাবাকে খাইয়ে দিচ্ছে একরত্তি, ভিডিয়োতে চোখ ভিজল নেটিজেনদের

এদিকে সোনিয়া গান্ধীকে যখন ইডির জিজ্ঞাসাবাদ নিয়ে শোরগোল শুরু হয়, সেই সময় ভাইরাল হয় কংগ্রেস সভানেত্রীর একটি পুরনো ভিডিয়ো। যেখানে আমি ইন্দিরাজির পুত্রবধূ। কোনও কিছুকে ভয় পাই না বলে মন্তব্য করতে শোনা য়ায় সোনিয়াকে।