Shraddha Walker Murder:  শ্রদ্ধাকে খুনের পর কী খাবার অর্ডার করে আফতাব, জানল পুলিশ
Shraddha Walker, Aftab Amin Poonawala (Photo Credit: Instagram)

দিল্লি, ২৯ নভেম্বর: শ্রদ্ধা ওয়ালকরের (Shraddha Walker) খুন নিয়ে গোট দেশ জুড়ে জোরদার চর্চা শুরু হয়েছে। খুনের আগে এবং পরে কিংবা সেই দিন আফতাব কী করে, তার সমস্ত দিক পুলিশ (Police) খতিয়ে দেখতে শুরু করেছে। আফতাব আমিন পুনাওয়ালাকে নিয়ে যখন জোর কদমে টর্চা শুরু হয়েছে, সেই সময় শ্রদ্ধাকে খুনের দিন আফতাব কী করে, কী খায়, সে বিষয়ে ফুড ডেলিভারি অ্যাপ থেকে পেটিএম, ফেসবুক, গুগলে আফতাব কী করে, তার হিস্ট্রি খতিয়ে দেখছে পুলিশ। গত ১৮ মে অর্থাৎ যেদিন শ্রদ্ধা ওয়ালকরকে খুন করা হয়, সেদিন রাতে জোম্যাটো থেকে খাবার অর্ডার করে আফতাব। প্রথমে দুজনের খাবার অর্ডার করে আফতাব আমিন পুনাওয়ালা (Aftab Amin Poonawala)। পরে তা পালটে ফেলে আফতাব। সেই রাত ২ জনের পরিবর্তে আফতাব একজনের খাবার অর্ডার করে বলে পুুলিশ জানতে পারে।

আরও পড়ুন: Aftab Amin Poonawala: শ্রদ্ধা খুনে অভিযুক্ত আফতাবকে নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য ফরেন্সিক ল্যাবের

শ্রদ্ধা খুনের কিনারা করতে পুলিশ যখন সবকিছু খতিয়ে দেখছে, সেই সময় আফতাবের ছতরপুরের ফ্ল্যাটের বিভিন্ন জায়গা থেকে রক্তের দাগ মিলেছে বলে খবর। বাথরুম থেকে শুরু করে ঘরের বিভিন্ন কোনায়ও রক্তের দাগ মিলেছে বলে ফরেন্সিক দলের তরফে জানানো হয়।

এসবের পাশাপাশি শ্রদ্ধা ওয়ালকরের খুনের পর থেকে এনও পর্যন্ত ১৩টি হাড় উদ্ধার করেছে। যার মধ্যে রয়েছে থুঁতনির হাড়ও। যার নমুনা ইতিমধ্যেই ফরেন্সিক ল্যাব খতিয়ে দেখছে বলে খবর।