SpiceJet:  মাঝ আকাশে চরম বিপত্তি, বিমানের শৌচাগারে ঢুকতেই আটকে গেলেন যাত্রী, হুলুস্থূল
Spicejet (Photo Credit: Wikipedia)

মুম্বই, ১৭ জানুয়ারি: স্পাইসজেটের (Spicejet)মুম্বই-বেঙ্গালুরুর (Mumbai-Bengaluru) উড়ানে শৌচাগারে আটকে গেলেন এক ব্যক্তি। প্রায় এক ঘণ্টা ধরে ওই ব্যক্তি মুম্বই-বেঙ্গালুরুর বিমানে আটকে পড়েন। মাঝ আকাশে ওই ঘটনা ঘটায় চাঞ্চল্য সৃষ্টি হয় যাত্রীদের মধ্যে। রিপোর্টে প্রকাশ, মুম্বই থেকে বেঙ্গালুরুর উদ্দেশে রওনা দেওয়ার পর ওই বিমানের সিট বেল্ট সাইন অফ হতেই বিপত্তি ঘটে।

সিট বেল্ট সাইন অফ হতেই ওই যাত্রী নিজের আসন থেকে উঠে শৌচাগারে যান। শৌচাগারে প্রবেশ করতেই সেখানে তিনি প্রায় ১ ঘণ্টা আটকে থাকেন। বিমানের শৌচাগারের দরজা না খুলতে পারার জন্যই ওই বিপত্তি ঘটে বলে খবর। বেঙ্গালুরু বিমানবন্দরে না পৌঁছনো পর্যন্ত ওই যাত্রীকে শৌচাগারের মধ্যেই আটকে থাকতে হয়। এরপর বেঙ্গালুরু বিমানবন্দরে পৌঁছলে টেকনিশিয়ান হাজির হয়ে তবে শৌচাগারের দরজা খুলে ওই যাত্রীকে বের করে নিয়ে আসেন বলে খবর।

আরও পড়ুন: Mumbai-Bengaluru SpiceJet Flight: মুম্বই-বেঙ্গালুরু স্পাইসজেটের টয়লেটে ১০০ মিনিট আটকে পুরুষ যাত্রী, দরজা ভেঙে উদ্ধার

ওই ঘটনার পরপরই ক্ষমা চেয়ে  নেওয়া হয় স্পাইসজেট কর্তৃপক্ষের তরফে। তবে মুম্বই থেকে বেঙ্গালুরুর গোটা রাস্তা বিমানের ক্রুরা সব সময় শৌচাগারের বাইরে দাঁড়িয়ে ওই যাত্রীকে মনের জোর যুগিয়ে যান। সেই সঙ্গে বেঙ্গালুরু বিমানবন্দরে বিমান নামার সঙ্গে সঙ্গে সমস্ত চিকিৎসা ব্যবস্থা সহযোগে ওই যাত্রীকে উড়ান থেকে নামিয়ে নিয়ে যাওয়া হয় বলেও জানা যাচ্ছে।

ওই ঘটনার পরপরই বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট যাত্রীর তরফে এখনও কোনও মন্তব্য করা হয়নি বলে খবর।