জন্মদিনের শুভেচ্ছায় স্ট্যালিনকে ভাই সম্বোধন রাহুল গান্ধীর, পাল্টা কী বললেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনকে এদিন জন্মদিনের শুভেচ্ছা জানান কংগ্রেসের শীর্ষ নেতা-সাংসদ রাহুল গান্ধী (Rahul Gandhi)। এক্স প্ল্যাটফর্মে স্ট্যালিনকে প্রিয় ভাই সম্বোধন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে রাহুল লেখেন, " ভারতের যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামো ও বহুত্ববাদী-বৈচিত্র রক্ষার জন্য লড়ার জন্য শুভেচ্ছা রইল।" এর জবাবে স্ট্যালিনও রাহুলকে পাল্টা ভাই বলে সম্বোধন করে জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য ধন্যবাদ জানান। সঙ্গে রাহুলকে উদ্দেশ্য করে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী লেখেন," ভারতের যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামো রক্ষা এবং আরও উন্নত, বহুতবাদী-বৈচিত্রপূর্ণ ভারতের জন্য একসঙ্গে কাজ করা যাক।"

স্ট্যালিনের টুইট বিরোধীদের জোট #INDIA হ্যাশট্যাগ ব্যবহার করা হয়েছে। বহু রাজ্যে শরিকরা সরে গেলেও দক্ষিণের এই রাজ্যে কংগ্রেসের দীর্ঘদিনের বিশ্বস্ত সঙ্গী হিসেবে কাজ করেছে ডিএমকে।

দেখুন ভাই রাহুলকে স্ট্যালিনের জবাব

আসন্ন লোকসভা নির্বাচনে তামিলনাড়ুর ৩৯টি লোকসভার মধ্যে ডিএমকে প্রতিদ্বন্দ্বিতা করবে ২৮টি, ৯টি আসনে লড়বে কংগ্রেস, আর দুটি আসন আইইউএমএল ও কেএমডিকে নামের দুটি স্থানীয় দলকে একটি করে আসন ছাড়া হয়েছে। সমীক্ষায় দেখা যাচ্ছে ডিএমকে-কংগ্রেস এবার তামিলনাড়ুতে সব আসনে জিততে পারে।