Delhi: 'আমরা গান্ধীর উত্তরাধিকারী, আমাদের সত্যাগ্রহ থামানো যাবে না', রাহুল গান্ধীর ইডির দপ্তরের হাজিরা নিয়ে গর্জে উঠলেন রণদীপ সিং সূরযেওয়ালা
RS Surjewala (Photo Credit: ANI/Twitter)

নতুন দিল্লি, ১৪ জুন: রাহুল গান্ধীর পাশ থেকে কেউ সরছেন না, জোর গলায় ফের সেকথা জানিুয়ে দিলেন রণদীপ সিং সূরযেওয়ালা (Randeep Surjewala )।  বিজেপির অনুরাগ ঠাকুরের মন্তব্যের পাল্টা জবাব দিয়ে তিনি বললেন, "আমরা গান্ধীর উত্তরাধিকারী। আমরা আবার পথে নামব। আমাদের সত্যাগ্রহ কেউ আটকাতে পারবে না।"

পড়ুন টুইট

ন্যাশনাল হেরাল্ড দুর্নীতি মামলায় রাহুল গান্ধীকে আজ ফের ইডির দপ্তরে হাজিরা দিতে হবে। এই উপলক্ষে যাতে কংগ্রেস নেতারা দিল্লিজুড়ে বিক্ষোভ দেখাতে না পারে, তাই আগেভাগে রাজধানীর রাজপথে নিরাপত্তা সুনিশ্চিত করতে পুলিশ মোতায়েন করা হল। জারি হল ১৪৪ ধারা।

এসব  দেখেই ফের গর্জে উঠেছেন রণদীপ সিং সূরযেওয়ালা। তিনি বলেন, "মোদি সরকারের অন্যায্য কাজের বিরুদ্ধে বারবার সরব হয়েছেন রাহুল গান্ধী। তাই তাঁর কণ্ঠস্বর বন্ধ করে দিতেই  ইডির তদন্ত শুরু হয়েছে।  চিন কেন ভারতের জমি দখল করে আছে?  মুদ্রাস্ফীতি, বেকারত্ব, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, দেশজুড়ে চলতে থাকা ধর্মীয় প্রতিহিংসা নিয়ে বারবার মোদি সরকারের দিকে রাহুল প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। সেসব বন্ধ করতেই রাহুলের বিরুদ্ধে ইডির তদন্ত শুরু হয়েছে।"