Priyanka Sharma Arrest Row:''একটা ছবির জন্য এত রাগ!''-মমতার ছবি বিকৃতি কাণ্ডে কটাক্ষ মোদীর
পিএম নরেন্দ্র মোদী এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। (Photo Credit: ANI/PTI)

কলকাতা:  রাজ্যে লোকসভা নির্বাচন ২০১৯ (Lok Sabha Elections 2019)  -এর প্রচারে এসে মমতা ব্যানার্জি (Mamata Banerjee)-র ছবি বিকৃত কাণ্ডে ঘুরিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। গতকাল, উত্তর কলকাতায় বিজেপি সভাপতি অমিত শাহ (Amit Shah) -র উত্তপ্ত সভার পর, আজ, বৃহস্পতিবার চাকিতে সিএম মমতাকে ওপর কড়া ভাষায় আক্রমণ করলেন পিএম মোদী। ছবি বিকৃত কাণ্ডে কটাক্ষের সুরকে মমতার ছবি আঁকার ঘটনার সঙ্গে মিলিয়ে দিলেন লোকসভা ভোটে বাংলা থেকে বড় সাফল্যের আশায় থাকা মোদী।

এদিন বসিরহাট লোকসভার অন্তর্গত টাকির সভা থেকে মোদী বলেন,''মমতার ঔদ্ধত্যের জবাব দেবেন বাংলার মেয়েরাই। বাংলা মা দুর্গা ও সরস্বতীর ভূমি। মহিলাদের অপমান মানে মায়ের অপমান। একটা ছবির জন্য এতো রাগ!''মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি 'সুপারইম্পোজড' করার ঘটনায় জেল হওয়া প্রিয়াঙ্কা শর্মার বিষয়েই এই কথা বলেন মোদী। প্রসঙ্গহত, আজই সুপ্রিম কোর্টের নির্দেশে জেল থেকে ছাড়া পান প্রিয়াঙ্কা। এই 'সুপারইম্পোজড ছবির সঙ্গে মমতা ব্যানার্জির আঁকার ছবির প্রসঙ্গ মিলিয়ে এরপর মোদীর কটাক্ষ, ''আপনি নিজেই শিল্পী। শুনেছি, নারদা-সারদা নাম জপ করে কোটি টাকায় বিক্রি হয় আপনার ছবি। বাংলার মাটি থেকে আপনাকে বলছি, আপনার রাগ ঠান্ডা করার জন্য আমার একটি কুত্সিত ছবি আঁকুন''। এরপর সুর আরও চড়িয়ে নমো হাসতে হাসতে বলেন,''২৩ মে-র পর প্রধানমন্ত্রীর শপথ হওয়ার পর নিবাসস্থলে আসুন। ওই বাজে ছবি আমায় উপহার দিন। আমি রেখে দেব। আপনার নামে FIR করব না।''যেভাবে প্রিয়াঙ্কা শর্মাকে গ্রেফতার করা হয় তা নিয়েও বিষ্ময়প্রকাশ করেন মোদী।

এদিকে, মোদী দাবি করেন তিনিই ফের প্রধানমন্ত্রী হচ্ছেন। মোদীর দাবি, ''গত পাঁচ-ছয় দফার ভোটে একার ক্ষমতাতেই সংখ্যাগরিষ্ঠতার জন্য প্রয়োজনীয় আসন জিতে গেছে বিজেপি। এখনও পর্যন্ত যে সার্ভে বা জনমত সমীক্ষা আসছে তাতে সেই ইঙ্গিতই পাওয়া যাচ্ছে। বাংলা থেকে যে আসন পাবে বিজেপি তাতে তিনশ ছাপিয়ে যাবে''। তাঁর কথায়, বিজেপি একাই ৩০০ আসন পেলে বুঝতেই পারছেন NDA কতগুলি আসনে জিতবে। আর তাতেই এ বার উল্লেখযোগ্য অবদান থাকবে বাংলার।