PM Modi Attacks Congress: 'কংগ্রেস ও উন্নয়ন একসঙ্গে থাকতে পারে না', ভিডিয়োতে শুনুন আরও কী বললেন প্রধানমন্ত্রী মোদি
Photo Credits: ANI

কানকের: বৃহস্পতিবার ছত্তিশগড়ের (Chhattisgarh) কানকেরে (Kanker) নির্বাচনী জনসভা করতে গিয়ে ভূপেশ বাঘেলের নেতৃত্বাধীন রাজ্য সরকারকে তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। কংগ্রেস (Congress) ও উন্নয়ন (development) একসঙ্গে থাকতে পারে না বলে মন্তব্য করেন তিনি। পাশাপাশি বিজেপি নির্বাচনে জিতে রাজ্যের ক্ষমতায় এলে আদিবাসী ও অনগ্রসর শ্রেণির মানুষদের অধিকার রক্ষায় সচেষ্ট থাকবে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

কংগ্রেসকে তীব্র আক্রমণ করে মোদি বলেন, "এই রাজ্যের মানুষ ও বিজেপি একসঙ্গে এই রাজ্য তৈরির জন্য কাজ করেছে। পরে কেন্দ্রে কংগ্রেস ক্ষমতায় আসার এখানকার বিজেপি সরকারের সঙ্গে লড়াইয়ে ব্যস্ত হয়ে পড়ে। কিন্তু, আমরা এখনও এই রাজ্যের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। এই নির্বাচনটি শুধুমাত্র একটা বিধায়ক ও মুখ্যমন্ত্রী নির্বাচিত করার জন্য নয়। এই নির্বাচন হল আপনাদের ও আপনাদের সন্তানদের ভবিষ্যতের বিষয় সুনিশ্চিত করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য।"

দেখুন ভিডিয়ো:

নিজের সরকারের প্রশংসা করে তিনি আরও বলেন, "মোদির গ্যারান্টি (Modi's guarantee) মানে প্রতিটি গ্যারান্টি পূরণের গ্যারান্টি। ৯ বছর আগে যে কাজগুলো অসম্ভব বলে মনে হয়েছিল, আমরা সেগুলো সম্পন্ন করেছি। লোকসভা ও বিধানসভায় মহিলাদের জন্য সংরক্ষণও (women reservations) নিশ্চিত করেছেন মোদি। বিজেপির নীতি (policy) হল সমাজের প্রতিটি অংশ যাতে উন্নয়ন ও অগ্রগতির সুবিধা পায়। ইতিহাসে প্রথমবারের মতো, বিজেপি একটি আদিবাসী পরিবারের মেয়েকে রাষ্ট্রপতি করার সিদ্ধান্ত নিয়েছিল। কিন্তু কংগ্রেস এর বিরোধিতা করেছিল। ওরা তাঁর বিরুদ্ধে অপপ্রচার চালায়। কংগ্রেসের এই প্রতিবাদ বিজেপির বিরুদ্ধে নয়, আদিবাসী মেয়েদের বিরুদ্ধে।" আরও পড়ুন: IIT-BHU: বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে শ্লীলতাহানি আইআইটি ছাত্রীর, ধর্নায় পড়ুয়ারা

দেখুন ভিডিয়ো: