Prashant Kishor On Bihar: ‘আশা করি বিহারের রাজনৈতিক সঙ্কটের দিন শেষ হল’, প্রশান্ত কিশোর
Prashant Kishor

দিল্লি, ১০ অগাস্ট: “নীতীশ কুমার নতুন অধ্যায়ের সূচনার কথা বলেছেন, আমি মনে করি বিহারে এবার রাজনৈতিক স্থিতিশীলতা ফিরবে। তিনি বিহারবাসীর আশা আকাঙ্খা পূরণ করবেন।” বিহারে রাজনৈতিক পালাবদলের পর একথাই বললেন কৌশলী প্রশান্ত কিশোর (Prashant Kishor )। আরও পড়ুন -Har Ghar Tiranga: সংযুক্ত আরব আমীরশাহি থেকে জাতীয় সংগীত গাইতে ভারতে এলেন ৫৩ জন মহিলা চিকিৎসক, দেখুন ভিডিও

পড়ুন টুইট

তিনি আরও বলেন “গত ১০ বছর ধরে বিহারে রাজনৈতিক অনিশ্চয়তা যুগ বিদ্যমান। সেই নাটকের অনুঘটক নীতীশ কুমার স্বয়ং। আমি আশাকরি একজন বিহারবাসী হিসেবে দেখার এই যে, নীতীশ কুমার নতুন যুগের যে সূচনা করলেন, তাতে তিনি কতটা দৃঢ় থাকেন। ২০১৩-১৪ সাল থেকে বিহারের রাজনৈতিক অনিশ্চয়তার প্রেক্ষাপটে কী ঘটেছে, তা আমি নিজে দেখেছি। এই নিয়ে ৬ বার এমন সরকার গঠন হল। রাজনৈতিক ও প্রশাসনিক প্রত্যাশা পূরণ না হলেই বিহারে সরকার বদলে যায়।”

প্রশান্ত কিশোর জানান, “বিহারের মানুষ আশা করবে নবগঠিত জেডিইউ আরজেডি-র সরকার বিহারের উন্নয়নে কাজ করবে। তাদের লক্ষ্য যেন বিহারবাসীর আশা আকাঙ্খার সঙ্গে মিলে যায়। এখন এটাই দেখার। বিহারের একক বৃহত্তম রাজনৈতিক দলের প্রধান এখন তেজস্বী যাদব। এই নয়া সরকারে নিজের ভূমিকা তিনি কীভাবে পালন করবেন, তাই দেখার প্রত্যাশায় দিন গুনছে বিহারবাসী।”