Rajnath Singh Attacks Congress: রাজস্থানে অন্তঃকলহ নিয়ে কংগ্রেসকে তীব্র কটাক্ষ রাজনাথ সিং-এর
Photo credits: ANI

রাজসামান্দ: বিধানসভা নির্বাচনকে (Rajasthan Assembly elections 2023) কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে রাজস্থানের রাজ্য রাজনীতি। একে অপরের বিরুদ্ধে তোপ দাগছেন বিভিন্ন দলের রাজনৈতিক নেতা-নেত্রীরা। শুক্রবার রাজস্থানের (Rajasthan) রাজসামান্দে (Rajsamand) নির্বাচনী জনসভা করতে গিয়ে রাজ্যের শাসকদল কংগ্রেসকে (Congress) অন্তঃকলহ নিয়ে তীব্র কটাক্ষ করলেন ভারতের প্রতিরক্ষা মন্ত্রী ও বিজেপি নেতা রাজনাথ সিং (Defence Minister Rajnath Singh)। রাজস্থানে সরকার গঠনের আগে নিজেদের দলের মধ্যেকার লড়াই থামানোর পরামর্শ দিলেন তিনি।

আগামী ২৫ নভেম্বর বিধানসভা নির্বাচন রাজস্থানে। সেই উপলক্ষে শুক্রবার রাজসামান্দ জেলার নাথওয়াড়া এলাকায় একটি জনসভার আয়োজন করেছিল বিজেপি। তাতে বক্তব্য রাখতে গিয়ে বর্ষীয়ান বিজেপি নেতা রাজনাথ সিং বলেন, "কংগ্রেসের যদি লড়াই (fight) করারই হয় তাহলে তারা তা ক্ষমতায় (power) আসার আগেই করে নিতে পারত। কেন তারা সরকার গঠন করার পরেও লড়াই করে যাচ্ছে? তাদের অন্তঃকলহের আগুনে কেন পুড়তে হবে রাজস্থানের মানুষকে? মানুষ আপনাদের ভোট দিয়েছিলেন তাঁদের সেবা করার জন্য, নিজেদের মধ্যে লড়াই করার জন্য নয়।"

নাম না করে মুখ্যমন্ত্রীর চেয়ারের জন্য অশোক গেহলট (Askok Gehlot) ও শচীন পাইলটের (Sachin Pilot) লড়াইকে উল্লেখ করে তিনি বলেন, "কিছু বিধায়ক একদিকে রয়েছেন আর বাকিরা অন্যদিকে। কোনও সরকার এইভাবে কাজ করতে পারে না। যারা বিশৃঙ্খলা করে বিজেপি তাদের কখনও ক্ষমা করে না।" আরও পড়ুন: Puri-Jaynagar Express Fire: পুরী-জয়নগর সাপ্তাহিক এক্সপ্রেসের ওভারহেড তারে আগুন, আতঙ্কিত যাত্রীরা