২০৪৭ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে বিজেপি, হুঙ্কার বিজেপি নেতা রাম মাধবের
প্রতীকী ছবি(Photo Credit: IANS)

আগরতলা, ৮জুন, ২০১৯: কংগ্রেসের (Congress) বিরুদ্ধে পরিবারতন্ত্রের অভিযোগ তুলে সরব হয়েছিলেন যারা তাঁদের কণ্ঠেই শোনাগেল স্বৈরাচারী শাসকের হুঙ্কার। আগামী ১০০ বছর দেশ শাসন করবে বিজেপি এমনই হুঙ্কার দিলেন ত্রিপুরা বিজেপির (Tripura BJP)সাধারণ সম্পাদক রাম মাধব(Ram Madhav)। বরাবরই একটু বিতর্কিত মন্তব্য করা স্বভাব তাঁর। তাবলে ১০০ বছর দেশ শাসনের দাবি এযাবত কোনও বিজেপি নেতা করেছে বলে মনে হয়না।

প্রথমবার ক্ষমতায় এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)কংগ্রেস মুক্ত ভারতের স্লোগান তুলেছিলেন। কংগ্রস মুক্ত ভারত না হলেও কংগ্রেসের অস্তিত্ব য়ে সংকটে তাতে কোনও সন্দেহ নেই। এই পরিস্থিতিতে বিজেপি নেতা রাম মাধব জানিয়েদিলেন, দেশ শাসনে কংগ্রেসের রেকর্ড ভেঙে দেবে বিজেপি(BJP)। সবচেয়ে বেশি সময় ভারতের প্রধানমন্ত্রী হিসেবে থাকবেন নরেন্দ্র মোদী। এমনকী ভারত যখন স্বাধীনতার শতবর্ষপূর্তি পালন করবে, তখনও কেন্দ্রের ক্ষমতায় থাকবে বিজেপি। দ্বিতীয় দফায় নরেন্দ্র মোদীর নেতৃত্বে শক্তিশালী সরকার তৈরি হয়েছে। এবার এই সরকার সবচেয়ে বেশি সময় ক্ষমতায় থাকবে।’‌ আরও পড়ুন,ওয়ানাড়ে প্রধানমন্ত্রী মোদিকে নিয়ে মুখ খুললেন রাহুল গান্ধী

মোদি সরকারকে দ্বিতীয়বার ক্ষমতায় ফেরানো ও প্রথমবার ত্রিপুরার দু’টি আসনে বিজেপি জিতে যাওয়ায় তিনি ভোটারদের ধন্যবাদ দিয়েছেন। তিনি জানান, কংগ্রেস স্বাধীনতার পর সবচেয়ে বেশি সময় এদেশকে শাসন করেছে। তারা ১৯৫০ সাল থেকে ১৯৭৭ সাল পর্যন্ত ক্ষমতায় ছিল। এই রেকর্ড একমাত্র মোদীজির পক্ষেই ভাঙা সম্ভব। ২০৪৭ সালে ভারত যখন স্বাধীনতার শতবর্ষপূর্তি পালন করবে, তখনও বিজেপিই কেন্দ্রে থাকবে।