Rahul At Wayanad: ওয়ানাড়ে প্রধানমন্ত্রী মোদিকে নিয়ে মুখ খুললেন রাহুল গান্ধী
রাহুল গান্ধী(‌Photo Credits: PTI)

ওয়ানাড়, ৮জুন, ২০১৯:  ওয়ানাড়ে ফের চেনা ছন্দে দেখা গেল রাহুল গান্ধীকে(Rahul Gandhi)। সেখানে এখন কংগ্রস সভাপতিকে নিয়ে চলছে বিজোল্লাস। ভোটের পর এই প্রথম ওয়ানাড়(Wayanad) রাহুলকে শোনাল চৌকিদার চোর হ্যায় স্লোগান(Choukidar Chor Hai)। ওয়ানাড়ে মানুষের এই উল্লাস হয়তো রাহুলকে কিছুটা হলেও দুঃখ ভুলতে সাহায্য করেছে। তাই এদিন ওয়ানাড় কংগ্রস আয়োজিত শুভেচ্ছা সভায আবার রাহুলকে দেখা গেল পুরনো মেজাজে।আরও পড়ুন, বিদেশ সফরে যাওয়ার আগে কেরলের গুরুভায়ুর মন্দিরে পুজো দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

লোকসভা ভোটের পর এই প্রথম চেনা মেজাজে বক্তব্য রাখলেন কংগ্রেস সভাপতি।

মোদিকে (Narendra Modi)ফের নিশানা করে রাহুল এদিন বলেছেন, ঘৃণার বিষ ছড়িয়ে দেশ ভাগ করতে চাইছেন মোদি। রাহুলের বক্তব্য শোনার পরেই করতালিতে ভরে যায় গোটা ময়দান। রাহুল বলেছেন, আমি হয়তো কড়া কথা বলি কিন্তু মোদী বিষ ছড়ান। রাহুলের সেই পুরনো মেজাজ দেখে ওয়ানাড়ের কলপট্টা শহরের ছোট্ট সভায় মানুষের উল্লাস কয়েকগুণ বেড়ে গিয়েছিল।

জনসভার উচ্ছ্বাস দেখে রাহুলে উদ্যোম যেন কয়েকগুণ বেড়ে গিয়েছিল। তিনি অভিযোগ করেছেন মোদি একের পর এক মিথ্যে বলে গিয়েছেন প্রচারে। মিথ্যে কথা বলে ভোটে জিতেছেন। মানুষের ভাবাবেগ নিয়ে খেলা করেছেন মোদী। ওয়ানাড়ের বাসিন্দার প্রত্যাশা পূরণে তিনি যথাসাধ্য চেষ্টা করবেন বলে জানিয়েছেন। ওয়ানাড়ে সবস্তরের মানুষের জন্য কংগ্রেসের দরজা সবসময় খোলা থাকবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন রাহুল।