Monsoon Session 2019: সংসদে কাটমানি ইস্যুতে সরব মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ(Photo Credit-ANI)

দিল্লি, ২৫জুন, ২০১৯: ‌শুদ্ধিকরণের দাওয়াই দিয়ে নিজের দলেরই যে বিপদ ডেকে এনেছেন তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) নেত্রী, সেটা তাঁর থেকে ভাল আর কেউ বুঝতে পারছেন না। রাজ্যের দিকে দিকে কাটমানি (Cut Money)নিয়ে বিক্ষোভ। আর সেটারেই অস্ত্র করে একের পর এক মোক্ষম চাল চেলে চলেছে বিেজপি। সেবার্তা দিল্লিতে পৌঁছে দিতে মঙ্গলবার সংসদে কাটমানি ইস্যুতে সরব হলেন মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ।

মঙ্গলবার সংসদে দিলীপ অভিযোগ করেছেন, পশ্চিমবঙ্গে এখন একটা নতুন কথা শোনা যাচ্ছে, সেটা হল কাটমানি। যা এর আগে কখনও কোথাও শোনা যায়নি। সেটা যে শাসক দলের নেতা মন্ত্রীদের কীর্তি তা নিজেই স্বীকার করে নিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী দিলীপ ঘোষ। তিনিই আবার এই নিয়ে আইন আনবেন বলে জানিেয়ছেন। দিলীপের দাবি মমতা একপ্রকার একাধিপত্যের সরকার চালাচ্ছে। বাংলাদেশের সঙ্গে হাত মিলিয়ে ক্ষমতায় আসবেন মমতা এমনই পরিকল্পনা নিয়েছেন বলে তৃণমূল নেত্রীকে কটাক্ষ করেছেন তিনি।আরও পড়ুন, বিদেশে বিয়ে সেরে সংসদে শপথ নুসরত জাহানের, বন্ধুর বিয়ে সেরে মিমি-রও সাংসদ হওয়ার আনুষ্ঠানিকতা সম্পূর্ণ

রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়েও এদিন সংসদে সরব হয়েছেন দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেছেন রাজ্যে মানুষের ভোট দিতে দেওয়া হয় না। চারিদিকে অরাজকতা চলছে। শিক্ষক থেকে শিক্ষাকর্মী সকলেই বিক্ষুব্ধ সরকারের ভূমিকা নিয়ে। গোটা দেশের মধ্যে একমাত্র পশ্চিমবঙ্গের ৪২টি লোকসভা আসনেই হিংসা, হানাহানি চলছে। রাজ্যের এই অরাজক পরিস্থিতির কারণে মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন দিলীপ ঘোষ।