PM's Letter to 10 Crore Families: দ্বিতীয় এনডিএ সরকারের বর্ষপূর্তি, ১০ কোটি পরিবারের কাছে পৌঁছবে প্রধানমন্ত্রীর চিঠি
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo: ANI)

নতুন দিল্লি, ২৯ মে: ভারতীয় জনতা পার্টি (BJP) নরেন্দ্র মোদি সরকারের (Narendra Modi) এক বছর পূর্তিতে দেশের প্রতি জেলায় একটি ভার্চুয়াল সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি চিঠির মাধ্যমে ১০ কোটি পরিবারের কাছে পৌঁছে যাবে। এই এক বছরে দেশকে স্বনির্ভর করার জন্য সরকারের নীতিগত সিদ্ধান্তের বিস্তারিত বিবরণ থাকবে চিঠিতে। এছাড়াও করোনা সংক্রমণ রোধে যে সতর্কতা অবলম্বনের বিষয়ও থাকবে। বিজেপি নেতা ভূপেন্দ্র যাদব (Bhupendra Yadav) এই চিঠির বিষয়টি জানিয়েছেন।

যাদব আরও জানিয়েছেন যে, দলের সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ড ফেসবুক লাইভের মাধ্যমে দেশ-বিদেশের বিজেপি কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন। যাদব বলেন, "দল সিদ্ধান্ত নিয়েছে যে প্রধানমন্ত্রীর চিঠির মাধ্যমে বার্তা দেওয়া হবে। স্বনির্ভর ভারত, কোভিড -১৯-র পরিস্থিতি, সংক্রমণের বিরুদ্ধে লড়াইয়ের পাশাপাশি স্থনীয় পণ্যের প্রতি মনোযোগ দেওয়ার বিষয়ে ১০ কোটি পরিবারকে বার্তা দেওয়া হবে।" আরও পড়ুন: India's GDP Growth Rate Falls: ১১ বছরে সর্বনিম্ন, জিডিপি বৃদ্ধির হার নামল ৪.২ শতাংশে

প্রবীণ বিজেপি নেতা আরও জানিয়েছেন যে চিঠিটি প্রতি বুথে দু'জন কর্মী বিতরণ করবেন। যাদব বলেন, "এই সময় আমরা সামাজিক দূরত্বের মন্ত্র নিয়েছি। তখন আমরা সিদ্ধান্ত নিয়েছি যে বুথে প্রতি দু'জন শ্রমিক চিঠি বিতরণ করবেন।"