দিল্লিতে ছিনতাইবাজদের কবলে প্রধানমন্ত্রীর ভাইঝি, নগদ টাকা, মোবাইল নিয়ে পালাল দুষ্কৃতীরা
নরেন্দ্র মোদির ভাইঝি জময়ন্তী বেন মোদি (Photo: Youtube)

নতুন দিল্লি, ১২ অক্টোবর: দিল্লি ছিনতাইবাজদের কবলে পড়লেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) ভাইঝি দময়ন্তী বেন মোদি (Damayanti Ben Modi)। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) বাড়ির অদূরে সিভিল লাইন্স এলাকায়। শনিবার সকালে ব্যক্তিগত কাজে অমৃতসর থেকে নতুন দিল্লি এসেছিলেন দময়ন্তী। রাজধানীর সিভিল লাইন্স এলাকার (Civil Lines area) গুজরাতি সমাজ ভবনে (Gujarati Samaj Bhavan) তিনি একটি ঘর আগে থেকেই বুক করেছিলেন। সেই হোটেলে ঢোকার মুখেই তাঁর থেকে টাকার ব্যাগ ছিনিয়ে পালায় ছিনতাইবাজরা। পরে এনিয়ে থানায় অভিযোগ দায়ের করেন নরেন্দ্র মোদির ভাইঝি।

জানা যাচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাইয়ের মেয়ে দময়ন্তী বেন গুজরাতি সমাজ ভবনে একটি রুম বুক করেছিলেন। তিনি হোটেলের গেটে পৌঁছোলে দু'জন বাইকে করে আসা দুই দুষ্কৃতী তাঁর টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। দময়ন্তী বেন মোদি জানান, ব্যাগে প্রায় ৫৬ হাজার টাকা নগদ ছিল। এছাড়া দুটি মোবাইল ফোন এবং গুরুত্বপূর্ণ নথি ছিল। তিনি জানান যে সন্ধ্যায় ফিরতি বিমান ধরার কথা ছিল তাঁর। তবে সমস্ত নথি এখন ছিনতাইবাজদের কাছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। জানা যাচ্ছে, যে স্থানে ঘটনাটি হয়েছে সেটি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবন থেকে কয়েক কিলোমিটার দূরে। আরও পড়ুন: Triple Talaq: স্ত্রী আধুনিক নয়, খায় না মদও; তাই যুবতিকে তিন তালাক স্বামীর

সম্প্রতি দিল্লিতে ছিনতাইবাজদের দাপট বেড়েছে। গতমাসে দিল্লিতে ১৩০টি ডাকাতি, ৪২০টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এছাডা ৪০টি খুন, ৩৫টি খুনের চেষ্টা, ১৬০টি ধর্ষণ, ২০০টি শ্লীলতাহানি, ৪৫০টি অপহরণ, ২০০টি চুরি, ১৫০টি ঘরে চুরি ও ৩,৪০০টি মোটরগাড়ি চুরির ঘটনা ঘটেছে। সেপ্টেম্বর মাসে চিত্তরঞ্জন পার্কে সাংবাদিক জয়মালা বাগচি চোরেদের কবলে পড়েন। তাঁর মুখ এবং হাতের আঘাত করে দুই চোর। অন্য একটি ঘটনায় রোহিণী অঞ্চলে দিল্লির শিশু অধিকার সংরক্ষণ কমিশনের সদস্য জ্যোতি রাথি ছিনতাইবাজদের কবলে পড়েন।