The Kashmir Files: 'দ্য কাশ্মীর ফাইলস ভাল ছবি, প্রত্যেকের দেখা উচিত', প্রশংসা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর
Narendra Modi On The Kashmir Files (Photo Credit: Instagram)

দিল্লি, ১৫ মার্চ:  'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files) ভাল ছবি। সবাই দেখুন। বিজেপির (BJP) সংসদীয় কমিটির বৈঠকে দলের সাংসদের এমনই জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রিপোর্টে প্রকাশ, দ্য কাশ্মীর ফাইলস দেখার পর, দরাজ কণ্ঠে তার প্রশংসা করেন নরেন্দ্র মোদী। তিনি বলেন, এই ধরণের ছবি প্রত্যেকের দেখা উচিত। কাশ্মীর ফাইলসের মতো ছবি যাতে ভবিষ্যতে আরও বেশি করে তৈরি হয়, সে বিষয়ে প্রত্যেককে এগিয়ে আসতে হবে বলেও মোদী (Narenfdra Modi) জানান বলে খবর।

গত ১১ মার্চ মুক্তি পায় পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ছবি দ্য কাশ্মীর ফাইলস। নয়ের দশকে জম্মু কাশ্মীরের বিভিন্নজায়গায় জঙ্গি উপদ্রব শুরু হওয়ায়, কীভাবে কাশ্মীরি পণ্ডিতদের ভিটেমাটি ছেড়ে দেশের বিভিন্ন প্রান্তে শরণার্থী হয়ে আশ্রয় নিতে হয়, সেই ছবি উঠে আসে বিবেক অগ্নিহোত্রীর এই সিনেমায়। যা দেখে চোখে জল ধধরে রাখতে পারেননি অনেকেই। এমনকী, সিনেমা হলের মধ্যেই হু হু করে কেঁদে ফেলেন বহু কাশ্মীরি পণ্ডিত পরিবার। ফলে মুক্তির পর থেকেই গোটা দেশ কাশ্মীর (kashmir) ফাইলস নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায়।

আরও পড়ুন: The Kashmir Files: কাশ্মীরি পণ্ডিতদের উপর অত্যাচারের কাহিনী জানেন না দেশের বহু মানুষ, মুখ খুললেন ইয়ামি গৌতম

এদিকে দ্য কাশ্মীর ফাইলস মুক্তির পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী, তাঁর অভিনেত্রী স্ত্রী পল্লবী যোশী এবং প্রযোজক অভিষেক। দ্য কাশ্মীর ফাইলসের জন্য প্রধানমন্ত্রী পরিচালক, প্রযোজককে শুভেচ্ছা জানান এবং এই ধরণের ছবি আরও তৈরি হোক বলে আশা প্রকাশ করেন।