'প্লে বয়' ইমরান খান-এর সরকারকে নভেম্বরেই ক্ষমতাচ্যুত করতে পারে পাক সেনা, দাবি বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী-র
সুব্রহ্মণ্যম স্বামী, ইমরান খান। (Photo Credits: PTI)

নয়া দিল্লি, ২৮ অগাস্ট: জম্মু-কাশ্মীর ইস্যুতে ভারতকে ক্রমাগত চাপে ফেলার ব্যর্থ চেষ্টা চালিয়ে যাওয়া পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)-কে নিয়ে বড় দাবি করলেন বিজেপি-র অভিজ্ঞ নেতা- রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী (Subramanian Swamy)। বেহাল অর্থনীতি ও ভ্রান্ত সিদ্ধান্তের জন্য দেশে কোণঠাসা পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে ক্ষমতাচ্য়ুত করতে চলেছে সে দেশের সেনাবাহিনী। পাকিস্তানে হতে চলেছে সেনা অভুত্থান, এমন দাবিই করলেন সুব্রহ্মণ্যম স্বামী। ইমারন খানকে প্লে বয় বলেও কটাক্ষ করেন স্বামী।

অতীতে যেভাবে নওয়াজ শরিফকে ক্ষমতাচ্যুত করে পাকিস্তানের ক্ষমতা দখল করেছিলেন সেনাপ্রধান জেনারেল পারভেজ মুশারফ। সে কায়দাতেই নাকি আগামী নভেম্বরের মধ্যেই ইমরান খানকে সরিয়ে পাকিস্তানের ক্ষমতা দখল করবে সে দেশের সেনা। স্বামীর দাবি, বিদেশে থাকা তার এক বন্ধু জানায়, প্লে বয় ইমরান খানের ওপর পাক সেনা ও আইএসআই বেশ ক্ষুব্ধ। চলতি বছর নভেম্বরে পাকিস্তানে সেনা অভ্যুত্থান হতে পারে বলে তিনি টুইট করেন। যদিও তাতে ভারতের কিছু এসে যায় না বলে স্বামী জানান। আরও পড়ুন-ইয়েচুরিকে ভূ স্বর্গে যাওয়ার অনুমতি শীর্ষ আদালতের

এরপর স্বামী আরও একটি টুইটে নরেন্দ্র মোদি সরকারের কাছে পরামর্শ দিয়ে বলেন, 'যদি পাকিস্তানের তাদের আকাশপথ আমাদের বানিজ্যিক ও অসামরিক বিমানগুলির জন্য বন্ধ করে দেয়। তাহলে ভারতের উচিত করাচি বন্দর বন্ধ করার জন্য আরব সাগরের ওপর দিয়ে চলাচল করা জাহাজগুলি আটকে দেওয়া।'' এই টুইটে আরব সাগরের নাম পরিবর্তনের দাবি তুলেছেন স্বামী।