Narendra Modi: শিয়রে ভোট, চেন্নাই চষে বেরালেন মোদী, যত ঘুরবেন তত লাভ ডিএমকের, দাবি স্ট্যালিনের
PM Modi (Photo Credit: Twitter)

আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন। তারপর ১৯ এপ্রিল প্রথম দফায় তামিলনাড়ুর ৩৯টি লোকসভা আসনে ভোটগ্রহণ। ৪০০ পাড় করতে হলে তামিল রাজ্যে অনেক আসন জিততে হবে বিজেপি। ডিএমকে গড়ে যেটা বেশ কঠিন কাজ হবে পদ্ম শিবিরের কাছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাই সব কিছু উজাড় করে তামিলনাড়ুতে প্রচার করছেন।

এমকে স্ট্যালিনের রাজ্যে বিজেপি তাকিয়ে তাদের রাজ্য সভাপতি আন্নামালাইয়ের দিকে। মঙ্গলবার সন্ধ্যায় চেন্নাইয়ের রাস্তায় গাড়িতে চেপে ঘুরে রোড শো করলেন মোদী। রাস্তার দু ধারে মানুষের ভিড়ের মাঝ দিয়ে চলে গেল মোদীর গাড়ি। এর আগেও চেন্নাইয়ে মোদীর পথসভায় বেশ ভিড় হয়েছিল কিন্তু সেই ভিড় ভোটে পরিণত হয়নি। এবার হবে কি?

দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো

যা নিয়ে কটাক্ষ করে ডিএমকে প্রধান তথা মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন বললেন, তামিলনাড়ুতে প্রধানমন্ত্রী মোদী যত প্রচার করবেন ততই ফায়দা হবে তার দলের। কারণ তাঁর দাবি মোদীকে তামিলনাড়ুর মানুষ বিজেপি-কে প্রত্যাখান করেছে। বিজেপি এবার একাই তামিলনাড়ুর ৩৯টি আসনে প্রার্থী দিয়েছে। রাজ্য সভাপতি আন্নামালাই নিজে প্রার্থী হয়েছেন মাদুরাই থেকে। তামিলনাডু়তে এবার বিজেপি প্রচারে সর্বশক্তি উজাড় করেছে। তাতে তাদের ভোটপ্রাপ্তির হার বাড়ছে এটা অনেকটাই নিশ্চিত, কিন্তু তাতে আসন বাড়বে কি না সেটাই দেখার।