Viral Holi Video: রাস্তায় অশ্লীল হোলি ভিডিয়ো, FIR, জরিমানার মুখে কী বললেন প্রীতি, বীনিতা, দেখুন
Viral Video (Photo Credit: Twitter)

দিল্লি, ২৮ মার্চ: হোলিতে (Holi)  রাস্তার উপর ঘনিষ্ঠ ভিডিয়োর রিল তৈরি করে সমালোচনার মুখে প্রীতি এবং বীনিতা নামে ২ তরুণী।  দিল্লি মেট্রোর পাশের রাস্তায় হোলির দিন রিল তৈরি করতে দেখা যায় প্রীতি এবং বীনিতা নামে ওই দুজনকে। প্রীতি এবং বীনিতার সঙ্গে ছিলেন তাঁদের অপর পুরুষ সঙ্গী পীয়ূষ। যাঁকে স্কুটি চালাতে দেখা যায় ওই রিলসে। প্রীতি এবং বীনিতার ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোরদার সমালোচনা শুরু হয় এবং পুলিশ এফআইআর দায়ের করে সংশ্লিষ্ট ২ জনের বিরুদ্ধে।  শুধু তাই নয়, প্রীতি এবং বীনিতাদের ৮০ হাজার ৫০০ টাকা জরিমানা দিতে হবে বলেও দেওয়া হয় নির্দেশ। কিন্তু কারা এই ৩ জন?

আরও পড়ুন: Holi 2024: হেলমেট না পরে বাইকে অশ্লীল হোলিতে মাতলেন ৩ জন, দেখুন ভিডিয়ো

জানা যায়, প্রীতির বাড়ি উত্তরাখণ্ডে। নয়ডার বাসিন্দা বীনিতা অন্যদিকে পীয়ূষ থাকেন দিল্লিতে।  নিজেদের ভিডিয়োর জন্য বেশ কয়েক মাস ধরে এই ৩ জন একসঙ্গে কাজ শুরু করেন। কিন্তু তাঁদের হোলির ভিডিয়ো যে আইনি জটে পড়ে, তাঁদের ব্যাতিব্যস্ত করে তুলবে, তা কল্পনা করতে পারেননি এই ৩ জন।

সংবাদ সংস্থা আজতকের তরফে তাঁদের সঙ্গে কথা বলা হলে, প্রীতি, বীনিতারা জানান, নয়ডা ট্রাফিক পুলিশ যে জরিমানা ধার্য করেছে,তা দেওয়ার ক্ষমতা নেই তাঁদের। তাঁরা ভুল করেছেন এবং তার জন্য ক্ষমাপ্রার্থী বলেও জানান প্রীতি, বীনিতা।  তবে তাঁরা জরিমানার অর্থ গুনতে পারবেন না বলেও জানান প্রীতি, বীনিতা। পাশাপাশি রাস্তায় তাঁরা স্টান্ট করতে চাননি।  শুধুমাত্র রিলস তৈরি করতেই ওই ধরনের ব্যবহার করেছেন বলে জানান প্রীতি, বীনিতা।

বীনিতার কথায়, যা করেছেন তার জন্য ক্ষমাপ্রার্থী। তে কোনওভাবেই জরিমানার অর্থ তাঁরা ভরতে পারবেন না বলে জানান বীনিতা। কাউকে আঘাত করতে চাননি বলেও বীনিতা জানান অনুতপ্ত সুরে। তাঁদের ভুল হয়েছে।  এই ধরনের কাজ তাঁরা আর কখনও করবেন না বলেও জানান প্রীতি, বীনিতা, পীয়ূষরা।