Rajasthan Accident: মন্দির দর্শন সেরে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা, গাড়ির ভিতর জ্যান্ত পুড়ে মৃত্যু পরিবারের ৭ সদস্যের
Rajasthan Accident, 7 Dead (Photo Credits: X)

মন্দির দর্শন সেরে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা। যাত্রী বোঝাই গাড়ির সঙ্গে ট্রাকের জোর ধাক্কা। দাউদাউ করে আগুন জ্বলে উঠে গাড়িতে। পরিবারের দুই শিশু এবং তিন মহিলা সহ মোট সাত জনের গাড়িতে পুড়ে মৃত্যু হয়েছে। রবিবার বিকেলে দুর্ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) সিকার জেলায়। জানা যাচ্ছে, সালাসার বালাজি মন্দিরের (Salasar Balaji Temple) দর্শন সেরে ফিরছিল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মিরাট নিবাসী ওই পরিবার। উলটো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ফলে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানাচ্ছে পুলিশ।

আরও পড়ুনঃ নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি উলটে পড়ল নদীতে, মৃত ৪

আরও জানা যাচ্ছে, ওই গাড়িতে একটি এলপিজি কিট ছিল। যা দুর্ঘটনার সঙ্গে সঙ্গে বিস্ফোরণ ঘটে গোটা গাড়িতে অগ্নিকাণ্ডের সৃষ্টি করে। হাইওয়ের উপর গাড়িতে আগুন লাগতে দেখে ছুটে আসেন স্থানীয়রা। কিন্তু গাড়ি ভিতর থেকে বন্ধ থাকায় যাত্রীদের বের করা সম্ভব হয়নি। প্রত্যক্ষদর্শীদের চোখের সামনেই জ্বলন্ত গাড়ির মধ্যে জীবন্ত পুড়ে মৃত্যু হয়েছে ভিতরে থাকা সাত জনের।

দেখুন... 

এক প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন, 'জ্বলন্ত গাড়ির মধ্যে থেকে সাহায্যের জন্যে চিৎকার করছিল ভিতরে থাকা যাত্রীরা। কিন্তু আগুনের কারনে তাঁদের সাহায্য করতে পারিনি'। যাত্রী বোঝাই গাড়িতে অগ্নিকাণ্ডের খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকল বাহিনী। তবে ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছে। পরিবারের সাত সদস্যেরই জীবন্ত পুড়ে মৃত্যু হয়েছে। সাহায্যের জন্যে তাঁরা ছটফট করলেও জ্বলন্ত গাড়ি থেকে বের হতে পারেননি কেউ।

ঘটনায় মৃতরা হলেন, নীলম গয়াল (৫৫), ছেলে আশুতোষ গয়াল (৩৫), মঞ্জু বিন্দল (৫৮), ছেলে হার্দিক বিন্দল (৩৭), স্ত্রী স্বাতী বিন্দল (৩২) এবং তাঁদের দুই নাবালিকা মেয়ে।