Pune Porsche Crash: নাবালকদের মদ পরিবেশন, পোর্শেকাণ্ডে তালা পড়ল পুনের পানশালায়
Pune Porsche Crash (Photo Credits: X)

পুনে, ২১ মেঃ পুনেতে পোর্শে গাড়ির ধাক্কায় দুই ইঞ্জিনিয়ারের মৃত্যুতে ক্রমশ সক্রিয় হয়ে উঠছে পুলিশ প্রশাসন। ঘটনার সময়ে বিলাসবহুল গাড়ির আসনে বসা অভিযুক্ত নাবালক মদ্যপ অবস্থায় ছিল বলে আদালতে জানিয়েছিল পুলিশ। যদিও কিশোরকে গ্রেফতারির ১৫ ঘণ্টার মধ্যেই বেশ কিছু শর্তে তাঁকে জামিন দেয় নিম্ন আদালত। এরপরেই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা গ্রেফতার করে অভিযুক্ত বেদান্তের বাবা বিশাল আগরওয়ালকে। একাধিক ধারায় মামলা রজু করা হয়েছে তাঁর বিরুদ্ধে। একই সঙ্গে গ্রেফতার হয়েছেন পানশালার মালিক এবং দুই কর্মচারী। নাবালকদের মদ পরিবেশন করার অভিযোগে এবার তালা পড়ল ওই পানশালায়। মুম্বই পুলিশের দল গিয়ে মঙ্গলবার সিল করে দিয়ে এসেছে পানশালাটি।

আরও পড়ুনঃ পানশালায় বসে দেদার মদ্যপান, পোর্শেকাণ্ডে অভিযুক্ত কিশোরের জামিনের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে পুনে পুলিশ

পুলিশ সূত্রে খবর, দ্বাদশ শ্রেণির ফল উদযাপন করতে বন্ধুদের নিয়ে পানশালায় গিয়েছিল পুনে পোর্শেকাণ্ডে (Pune Porsche Crash) অভিযুক্ত কিশোর। ১৭ বছরের ওই নাবালকের বারে বসে তাঁর বন্ধুদের সঙ্গে মদ্যপানের সিসিটিভি ফুটেজ উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, তাঁদের টেবিলে সাজানো রয়েছে সারি দিয়ে মদের গ্লাস আর বোতল। রবিবার রাতে ঠিক তার কয়েক ঘণ্টা পরেই কল্যাণীনগর এলাকার ঘটেছিল দুর্ঘটনাটি। ২০০kmph-এ ছোটানো পোর্শের ধাক্কায় নির্মম মৃত্যু হয় দুই বাইক আরোহী ইঞ্জিনিয়ারের।

পানশালায় পৌঁছেছে পুলিশের দল... 

নিম্ন আদালতে অভিযুক্ত কিশোরের জামিনের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে গিয়েছে পুনে পুলিশ। আদালতের কাছে তাঁদের দাবি, একজন প্রাপ্ত বয়স্ক হিসাবে অভিযুক্তের বিরুদ্ধে মামলা চালানোর অনুমতি দেওয়া হোক তাঁদের।