Pune: ছক কষে হোটেলে নিয়ে গিয়ে প্রেমিকাকে গুলি করে খুন, ১০ বছরের প্রেমের করুণ পরিণতি
Pune IT professional Shot dead by boyfriend (Photo Credits: X)

পুনে, ২৯ জানুয়ারিঃ ১০ বছরের সম্পর্কের পরিণতি হোটেলের রুমে। যেখানে যুবকের হাতে খুন হলেন তরুণী। চাঞ্চল্যকর ঘটনা মহারাষ্ট্রের (Maharashtra) পুনে (Pune) শহরে। একসঙ্গে সময় কাটানোর জন্যে প্রেমিকাকে হোটেলে নিয়ে গিয়েছিলেন ওই যুবক। আর হোটেলের সেই ঘর থেকেই উদ্ধার হল তরুণীর রক্তাক্ত দেহ। অভিযোগ, গুলি করে খুন করা হয়েছে তাঁকে।

আরও পড়ুনঃ  পার্কে খেলতে থাকা শিশুর উপর পথকুকুরদের হামলা, কোনক্রমে উদ্ধার

পুলিশ সূত্রে খবর, শনিবার পুনের (Pune) হিঞ্জাওয়াড়ি এলাকার ওয়ো টাউন হাউস নামে হোটেলের একটি ঘর থেকে উদ্ধার হয়েছে বন্দনা দ্বিবেদী নামে ওই মৃত তরুণীর রক্তাক্ত দেহ। পেশায় তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরতা বন্দনাকে খুনের অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন অভিযুক্ত ঋষভ নিগম। গত ১০ বছর ধরে সম্পর্কে রয়েছেন বন্দনা এবং উত্তরপ্রদেশ (Uttar Pradesh) লখনউ (Lucknow) নিবাসী ঋষভ। গত ২৫ জানুয়ারি অভিযুক্তের সঙ্গে ওই হোটেলে উঠেছিলেন বন্দনা। খুনের ঘটনাটি ঘটেছে ২৭ জানুয়ারি শনিবার। সেই রাতেই হোটেল থেকে বেরিয়ে যেতে দেখা গিয়েছিল ঋষভকে। বন্দনাকে খুন করে রাত ১০টা নাগাদ হোটেল ছেড়েছিলেন তিনি। হোটেলের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে সেই চিত্র।

সূত্রের খবর, দীর্ঘ দিনের সম্পর্ক হলেও বন্দনাকে একেবারেই বিশ্বাস করতেন না ঋষভ। তাঁর চরিত্র নিয়ে প্রশ্ন তুলতেন। পুলিশ জানাচ্ছে, প্রেমিকাকে খুনের ছক কষেই তাঁকে হোটেলে নিয়ে গিয়েছিলেন অভিযুক্ত। সেই পরিকল্পনা মাফিক শনিবার বন্দনাকে খুন করে হোটেল ছেড়ে দেন তিনি। এরপর মুম্বইয়ে (Mumbai) পালিয়ে যান। কিন্তু শেষরক্ষা হল না। পুলিশের কাছে গ্রেফতার হন অভিযুক্ত ঋষভ।