Mumbai: গলায় ঢোকানো ছুরি, ঝরছে রক্ত, ১ কিমি বাইক চালিয়ে হাসপাতাল পৌঁছলেন আহত
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

মুম্বইম, ৬ জুনঃ গলার মধ্যে ঢোকানো রয়েছে ছুরি। অঝোরে বইছে রক্ত। এই অবস্থায় ১ কিলোমিটার বাইক চালিয়ে হাসপাতাল পৌঁছলেন ব্যক্তি। দৃশ্য দেখে হতবাক হাসপাতালের চিকিৎসক এবং কর্মীরা। তড়িঘড়ি শুরু করেন চিকিৎসা। কপালের জোরে এ যাত্রায় প্রাণে বেঁচে গেলেন নভি মুম্বইয়ের শিল্পপতি তেজস পাটিল।

পুলিশ সূত্রে খবর, আহত তেজস নভি মুম্বইয়ের এক প্রভাবশালী ব্যবসায়ী। বয়স ৩২। গত ৩ জুন রাতে ঘুমাচ্ছিলেন তিনি। এমন সময়ে তাঁর ধরে প্রবেশ করেন ভাই মনিষ (৩০)। ঘুমন্ত দাদার গলায় ছুরির কোপ বসিয়ে পালিয়ে যান অভিযুক্ত। গলা থেকে গলগল করে বের হতে শুরু করে রক্ত। শুরু হয় অসহ্য যন্ত্রণা। গলার মধ্যে গেঁথে থাকা ছুরি নিয়েই বাইক বের করে বাড়ি থেকে ১ কিলোমিটার দূরের হাসপাতাল পৌঁছান তেজস।

আহত অবস্থায় হাসপাতাল পোঁছতেই রোগীকে এমন মর্মান্তিক অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে তাঁকে অপারেশন থিয়েটারে নিয়ে যায় চিকিৎসকরা। তাঁর গলা থেকে ছুরি বের করে ক্ষতের উপর সেলাই করে দেওয়া হয়। হাসপাতাল চিকিৎসকরা জানান, ছুরির আঘাত আহতের শিরা কিংবা ধমনীতে গিয়ে লাগেনি। যার ফলে এক প্রকার অলৌকিকভাবেই বেঁচে গিয়েছেন ওই শিল্পপতি।

পুলিশ আরও জানিয়েছেন, আহতের ভাই অভিযুক্ত মনিষ এবং তাঁর এক বন্ধুর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির অধীনে খুনের চেষ্টার মামলা রজু করা হয়েছে। ঘটনার সময়ে ওই বন্ধু মনিষের সঙ্গেই ছিলেন। তবে দুজনেই এখন পলতক। তল্লাশি চলছে তাঁদের।