PM নরেন্দ্র মোদির 'Man Vs Wild' শো-য়ের শ্যুটিং কখন হয়েছিল? ডিসকভারির কাছে জানতে চাইল কংগ্রেস
ম্যান ভার্সেস ওয়াইল্ড শো-তে মোদি। (Photo Credits: Twitter, Bear Grylls)

নয়া দিল্লি, ৩০ জুলাই: 'Man Vs Wild' শো-য়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি-র শ্যুটিং কবে হয়েছিল? সেই বিষয়ে ডিসকভারি চ্যানেলের কাছে বিস্তারি জানতে চাইল কংগ্রেস। পুলওয়ামা হামলা (Pulwama attack)- য় যখন জঙ্গি হামলায় সেনাদের প্রাণ যাচ্ছে, সেই সময় ডিসকভারির শ্য়ুটিংয়ে প্রধানমন্ত্রী ব্যস্ত ছিলেন বলে কংগ্রেসের অভিযোগ।

আর তাই চ্যানেলের কাছে জানতে কংগ্রেসের পক্ষ থেকে জানতে চাওয়া হয়েছে, কবে -কতক্ষণ-কত সময়ের জন্য এই শো-য়ের শ্যুটিং হয়েছিল। এসবই দেশের মানুষ জানতে চায় বলে কংগ্রেস নেতা মনীশ তিওয়ারি এই প্রশ্ন তোলেন। আরও পড়ুন- এই শোয়ে কী দেখা যাবে দেখুন

গতকাল ডিসকভারি চ্যানেল জানায়, আগামী মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থাকবেন তাদের জনপ্রিয় শো Man Vs Wild-এ। যে শো-য়ের শ্য়ুটিং হয় উত্তরাখণ্ডের ঘন জঙ্গলে। Man Vs Wild-নামের ডিসকভারির জনপ্রিয় শো-তে মোদিকে দেখা যাবে জনপ্রিয় অ্যাডভেঞ্চারপ্রেমী বিয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গলে ঘুরে । ১২ অগাস্ট, রাত ৯টা-য় ডিসকভারি চ্যানেলের শো-তে দেখা যাবে মোদিকে।

গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামা হামলার সময় সবচেয়ে বেশি বিতর্ক হয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সেই সময় কোথায় ছিলেন? সেদিন তাঁর পুলওয়ামা নিয়ে প্রতিক্রিয়া দিতে এত সময় লেগেছিল কেন তা নিয়ে প্রশ্ন উঠেছিল।

প্রধানমন্ত্রী দফতর সূত্রে সরকারীভাবে কিছু না জানানো হলেও, বেশ কিছু সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, পুলওয়ামায় সেনা কনভয়ে হামলার সময় পিএম মোদি উত্তরাখণ্ডের জঙ্গলে ব্যস্ত ছিলেন শ্যুটিংয়ে। তাঁর সঙ্গে ফোন না থাকায় পুলওয়ামার হামলা সংক্রান্ত খবর তাঁকে দিতে দেরি হয় বলেও খবরে প্রকাশিত হয়েছিল।

গতকাল, মোদিকে ফিচার করে ম্য়ান ভার্সেস ওয়াইল্ড শোয়ের ডিসকভারির টিজারের পরেই বিরোধীরা আক্রণ শুরু করেন। বিরোধীদের অভিযোগ, এই হল সেই শ্য়ুটিং, যখন আমাদের জওয়ানরা শহিদ হচ্ছেন, আর আমাদের প্রধানমন্ত্রী বন্দুক হাতে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন। লোকসভা ভোটের আগেও এই বিষয়ে সরব ছিলেন বিরোধীরা।