Karnataka: পুরনো শত্রুতার জের! বাড়িতে ঢুকে মা ও ৩ ছেলেকে কুপিয়ে খুন
Representational Image (Photo Credits: Pixabay)

বেঙ্গালুরু, ১২ নভেম্বরঃ বাড়িতে ঢুকে মা এবং তিন ছেলেকে কুপিয়ে খুন। কর্ণাটকের (Karnataka) উডুপি জেলার নেজার গ্রামে চাঞ্চল্যকর ঘটনা। রবিবার সকালে পরিবারের চার সদস্যকে রক্তক্ত অবস্থায় বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। এদিন সকাল ১০টার দিকে পুলিশের কাছে ফোন করে জানানো হয়, ওই বাড়ি থেকে চিৎকারের আওয়াজ পাওয়া যাচ্ছে।

ঘটনা ঘিরে পুলিশ সূত্রে খবর, আততায়ীরা প্রথমে মা এবং তাঁর দুই বড় ছেলেকে কুপিয়ে খুন করে। মা এবং দুই দাদাকে নিজের চোখে খুন হতে দেখে ছোট ভাই। ঘটনার কোন সাক্ষী না রাখতে মহিলার ১২ বছরের ছেলেকেও খুন করা হয়েছে। বাড়িতে ঢুকে দুষ্কৃতীদের হামলায় চিৎকার চেঁচামেচি শুনে এক প্রতিবেশী ছুটে আসেন। হামলাকারীরা তাঁকেও হুমকি দিয়েছে বলে অভিযোগ। হামলার সময়ে মৃত মহিলার শাশুড়িও ছুরির আঘাতে জখম হন। তাঁকে চিকিৎসার জন্যে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

উডুপি পুলিশ সুপার জানিয়েছেন, মৃত মহিলার নাম হাসিনা। বাড়িতে ঢুকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে পরিবারের চার সদস্যকে। তবে বাড়ি তদন্ত করে পুলিশের পর্যবেক্ষণ, বাড়ি থেকে কোন মূল্যবান জিনিস খোয়া যায়নি। তাই এই নৃশংস খুনের পিছনে ব্যক্তিগত শত্রুতা লুকিয়ে রয়েছে বলে অনুমান পুলিশের। ঘটনার তদন্ত চলছে।