Ajker Rashifal, 28 January, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 28 January 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : বয়স্কদের মতামত অনুযায়ী কাজের ব্যাপারে সিদ্ধান্ত নিন। কাউকে আজ আর্থিক কোনো সিদ্ধান্ত দেয়ার আগে আরও চিন্তা-ভাবনা করুন।

বৃষ : বয়স্ক ও অধীনস্থদের কাজে লাগানো সহজ হবে। নিকট আত্মীয়ের আচরণ সম্পর্কে সতর্ক থাকুন। প্রেম ও রোমান্স শুভ।

মিথুন : কারও কথায় বিশ্বাস করে ব্যবসায়িক সিদ্ধান্ত পাল্টানো ঠিক হবে না। প্রিয়জনের স্বাস্থ্যের চিকিৎসার প্রয়োজন রয়েছে। যাত্রা শুভ।

কর্কট : যৌথ ও অংশীদারি কাজে যথেষ্ট কৌশলী হতে হবে। নিজের ইচ্ছের বিরুদ্ধে কিছু করা ঠিক হবে না। দূরের যাত্রায় সাবধান থাকুন।

সিংহ : প্রিয়জনের কোনো সুখবর পাবেন। কাউকে নতুন কোনো প্রতিশ্রুতি দেয়ার আগে ভেবে নিন। পরিচিত কেউ ঝামেলার কারণ হতে পারে।

কন্যা : অধীনস্থদের কারণে কর্মস্থলে ঝামেলা দেখা দিতে পারে। পুরনো পাওনা আদায়ে অগ্রগতি হবে। প্রিয়জনের স্বাস্থ্য চিন্তার কারণ হতে পারে। পানাহারে সতর্ক থাকুন।

তুলা : মানসিক অস্থিরতার জন্য পুরনো কোনো সমস্যার সমাধান কষ্টকর হবে। কোনো কারণে ব্যয় বৃদ্ধি পাবে। প্রেম ও রোমান্স শুভ।

বৃশ্চিক :অধীনস্থ কারও জন্য আজ জটিল কাজ সম্পাদন কষ্টকর হবে। প্রভাবশালীদের ব্যাপারে সচেতন থাকুন। দূরের যাত্রায় পানাহারে সতর্ক থাকুন।

ধনু : অন্যের কথায় পারিবারিক কোনো সিদ্ধান্ত পাল্টানো ঠিক হবে না। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ। প্রেমবিষয়ক ব্যাপারে সচেতন থাকুন। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। যাত্রা শুভ।

মকর : আপনার নিজের কোনো কাজের ব্যাপারে আজ অবহেলা করবেন না। কর্মস্থলে প্রশাসনিক কাজে কঠোর হলে অধীনস্থদের কর্মমুখী রাখা কঠিন হবে।

কুম্ভ : দফতরিক কাজে আগের চেয়ে মনোযোগী হোন। বয়স্কদের সঙ্গে আলোচনায় সতর্ক হোন। দূরের যাত্রা শুভ। রোমান্স শুভ। অন্যের কথায় নতুন সিদ্ধান্ত নেয়ার আগে ভাবুন।

মীন : পুরনো কোনো বন্ধুর জন্য আজ ব্যয় বৃদ্ধি পাবে এবং ঝামেলায় জড়াতে পারেন।