Ajker Rashifal, 2 April, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 2 April, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: উচ্চাকাঙ্ক্ষী মানুষদের জন্য আজ মঙ্গলজনক ফল হবে। ভ্রমণ উপকারে আসবে। বিকেলে ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে তর্ক-বিতর্কের পরে আইনী দিকে নতুন মোড়। সন্ধ্যায় আপনি পরিকল্পনা সংশোধন থেকে উপকৃত হবেন। অতিথির আগমনে ব্যয় বৃদ্ধি।

বৃষ: আজ কর্মক্ষেত্রে অফিসার বা ব্যবসায়িক ক্ষেত্রে ব্যবসায়িদের মধ্যে মতপার্থক্য হতে পারে। আপনার কর্মদক্ষতা দিয়ে আপনি শত্রুদের জয় করবেন। গৃহস্থালীর ব্যবহারের জিনিস কেনাতে ব্যয় হবে। বিবাহিত জীবনে রসেবশে থাকুন। আজ আপনার সামাজিক মর্যাদা বাড়বে।

মিথুন: পরিজনের বিচ্ছেদে মনোকষ্ট। রাজনৈতিক কর্মকাণ্ডও বাধাগ্রস্ত হবে। দুপুরের পরে, নতুন রূপরেখা তৈরি হবে। সৎকর্মের জন্য পুণ্য অর্জনের ফলে অভীষ্ট ফললাভ হবে। রাতে শুভ অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

কর্কট: গ্রহের অবস্থান লক্ষ্মীর ভাবে ভাগ্যোদয় ঘটাবে। জীবনসাথী এবং ব্যবসায়ের অংশীদারদের সমর্থন পাবেন। ফলে তাদের প্রতি সম্পর্কের উন্নতি হবে। চাকরিতে অগ্রগতির সম্ভাবনা। মনের শান্তি থাকবে। অতিরিক্ত শ্রমে ক্লান্তি হতে পারে, সাবধানতা অবলম্বন করুন। আপনার দিনটি মিশ্রফল লাভে কাটবে।

সিংহ: আজ মিশ্র ফলাফলের দিন, সমাজে আপনার একটি পরিষ্কার ছবি তৈরি হবে। কাজে সচেতন থাকুন। পদোন্নতির সুযোগ পাবেন। প্রতিরোধ ও বিরোধিতার মধ্য থাকলেও প্রতিশ্রুতিবদ্ধ কাজ সম্পন্ন হবে।

কন্যা: সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। জবাবদিহিতা বৃদ্ধির ফলে কিছু অস্বস্তিকর পরিস্থিতি দেখা দিতে পারে, ভয় পাবেন না। সন্ধ্যা থেকে রাত অবধি পুরানো বন্ধুদের সাথে মিলিত হয়ে মন ভাল থাকবে। শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

তুলা: পার্থিব সুখ বৃদ্ধি। জীবনসাথীর সমর্থন ও সাহচর্য পাবেন। ব্যবসায়ের প্রচেষ্টা সমৃদ্ধ করবে। রাষ্ট্রীয় মর্যাদা বৃদ্ধি পাবে। সন্ধ্যা থেকে রাত অবধি মূল্যবান কিছু হারানো বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ার পরিকল্পনাও হতে পারে।

বৃশ্চিক: আজ অর্ধেক দিন পরোপকারে ব্যয় হবে। ফলে অপার্থিব আত্মতৃপ্তি পাবেন। অফিসে আপনার পদোন্নতির সাথে সাথে সহকর্মীদের মেজাজ খারাপ হতে পারে। সন্ধ্যা কাটবে ভক্তিতে এবং দেব দর্শনে।

ধনু: পারিবারিক অশান্তি পার্শ্ববর্তী পরিবেশ প্রতিকূল হতে পারে। তবে আপনি আপনার ধৈর্য এবং নরম আচরণে পরিবেশ হালকা করতে সক্ষম হবেন। প্রিয়জনকে সাহায্য করার কারণে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। রাতের সময় বিনোদনে কাটবে।

মকর: নতুন চুক্তিতে হঠাৎ অর্থলাভ। স্ত্রী বা সন্তানের স্বাস্থ্যের কারণে উত্তেজনা। কোনও গুরুত্বপূর্ণ কাজ বা ড্রাইভিং করার সময় চাপমুক্ত থাকুন। বন্ধুত্বের ক্ষেত্রে কোনও বিশেষ পরিকল্পনার অংশ না হলেই ভাল। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন।

কুম্ভ: কোনও দুর্দান্ত সাফল্যের আনন্দ লাভ হতে পারে। বিশাল অঙ্কের অর্থ হাতে আসায় সন্তোষ। দিনের শেষভাগে, চলমান দাম্পত্য কলহের অবসান। কথোপকথনে আনন্দ। অনুষ্ঠানের খুশিতে রাত কাটবে।

মীন: রাশির অধিপতি বৃহস্পতি মকর রাশির মধ্য দিয়ে দশম ঘরে অবস্থান করায় সুখ ও আনন্দের আগমন। আজকের দিনটি খুব ভাল, যে যুবকরা সবেমাত্র কেরিয়ার শুরু করেছে, তারা তাদের অফিসে তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবে। কর্ম ক্ষেত্রে মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময়টিও শান্তিতে কাটবে।