UP Shocker: নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর পুড়িয়ে মারার চেষ্টা, ধর্ষকে গ্রেপ্তার পুলিশের
ধর্ষণ। (প্রতীকী ছবি/File Image)

উত্তরপ্রদেশ, ২২ নভেম্বর: ফের নাবালিকার (Mino Girl Raped) উপরে নারকীয় অত্যাচার, এবার উত্তরপ্রদেশ। নাবালিকাকে অপহরণ করে লাগাতার ধর্ষণের পর গায়ে আগুন ধরিয়ে দিল ধর্ষক। খবর পেয়ে পুলিশ যখন নির্যাতিতাকে উদ্ধার করেছে, তখন তার অবস্থা আশঙ্কাজনক। তড়িঘড়ি তাকে হাসাপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা নীরিক্ষার পর হাসপাতালের তরফে জানানো হয়েছে, নাবালিকার শরীরের ৭০ শতাংশ পুড়ে গিয়েছে। এখন আইসিইউ-তে আছে। ৭২ ঘণ্টার আগে চিকিৎসকরা কিছুই বলতে পারবেন না। এদিকে তদন্তে নেমে ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতকে জেরা করা হচ্ছে। নারকীয় ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নাখাশা এলাকায়। কয়েকদিন আগে ঠিক এরকমই একটি ঘটনা ঘটল হায়দরাবাদে। প্রতিবেশী নাবালিকাকে ফাঁকা বাড়িতে একা পেয়ে ধর্ষণ কিশোরের।

জানা গিয়েছে, বছর উনিশের অভিযুক্তের একটি মুদি দোকান আছে। চকলেট কিনতে নাবালিকা সেই দোকানে আসত মাঝে মাঝেই। সেদিন বাবা-মা বাইরে যাওয়ায় নাবালিকা বাড়িতে একাই ছিল। চকলেট কিনতে এসে সে গল্প কিশোরের কাছে করে সে। সেই সুযোগ নিয়েই নাবালিকাকে ধর্ষণ করল ওই কিশোর। মুম্বইয়ে গত সপ্তাহেই এরকমই এক ভয়ানক ঘটনা ঘটল। বন্ধুদের সঙ্গে প্রাতঃভ্রমণে বেরিয়ে অপহৃত হয় বছর উনিশের কিশোরী। তাকে ছুরি মামার হুমকি দিয়ে ফাঁকা রাস্তা থেকে অটোতে নিয়ে পালায় দুষ্কৃতীর দল। তারপর সন্ধ্যা পাঁচটা পর্যন্ত চলে ধর্ষণ। নালাসোপোরা এলাকার একটি ফ্ল্যাটে এই নারকীয় অত্যাচার চলে। পরে পুলিশ নির্যাতিতাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে। আরও পড়ুন-MP woman kills husband: কি কাণ্ড! খুন করে রান্নাঘরে স্বামীর দেহ পুঁতে সেখানেই উনুন জ্বালিয়ে রান্না করছে স্ত্রী

উল্লেখ্য, প্রজা ফাউন্ডেশনের সাম্প্রতিক রিপোর্ট বলছে, মুম্বইয়ে চলতি বছরে ধর্ষণের ঘটনার মদ্য়ে ৬৯ শতাংশ ক্ষেত্রে নির্যাতিতা নাবালিকা। ২০১৮-১৯ বর্ষে ৭৮৪টি ধর্ষণের অভিযোগ নথিভুক্ত হয়েছে মুম্বইতে। ২০১৪-১৫-র তুলনায় পরিসংখ্যান ২২ শতাংশ বেশি।