Rajasthan: স্কুল শিক্ষকের অশ্লীল ভিডিয়ো তৈরি করে ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ, রাজস্থানে ধৃত তিন মহিলা-সহ ৫
প্রতীকী ছবি

ভিলওয়াড়া: সরকারি স্কুলের এক শিক্ষকের (Government School Teacher) অশ্লীল ভিডিয়ো (Obscene Video) তৈরি করে ব্ল্যাকমেলিং করার অভিযোগে তিন মহিলা-সহ পাঁচজনকে গ্রেফতার করল পুলিশ। হানিট্র্যাপের (Honey trap) এই চক্রের সদস্যদের শুক্রবার ধরা হয় বলে জানায় রাজস্থানের (Rajasthan) ভিলওয়াড়ার (Bhilwara) সুভাস নগর (Subhash Nagar) থানার পুলিশ।

এপ্রসঙ্গে সুভাষ নগর থানার এসএইচও নন্দলাল রিনওয়া জানান, ধৃতরা একটি দলের সদস্য। যারা সম্পত্তির মালিক, ব্যবসায়ী, সরকারি কর্মচারী ও অন্যদের নিজেদের জালে ফাঁসিয়ে ব্ল্যাকমেলিং করত বলে অভিযোগ।

গত ৪ মার্চ এই বিষয়ে সুভাস নগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভেরুলাল জাট নামে এক সরকারি শিক্ষক। তার ভিত্তিতে তদন্তে নেমে হানিট্র্যাপের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে নন্দলাল রিনওয়া আরও জানান, ওই স্কুল শিক্ষকের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছিল। এরপরই জানা যায় এটি একটি হানিট্র্যাপের মামলা। ধৃতদের জেরা করে এই চক্রে আরও কারা জড়িত আছে তার সন্ধান চালানো হচ্ছে।

তদন্তে জানা গেছে, কিছুদিন আগে ওই স্কুল শিক্ষক ভিলওয়াড়া জেলার মহাত্মা গান্ধী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেই সময় কতগুলি মহিলা এসে তাঁর ফোন নম্বর নিয়ে অন্য এক মহিলাকে দেয়।  এরপরে ওই মহিলা স্কুল শিক্ষক ফোন করে কিছু জায়গা দেখানোর জন্য ডাকে। আর সেখানে যেতেই তাঁকে জলে নেশার দ্রব্য মিশিয়ে খাইয়ে দেয়। সেই সময় কিছু মহিলা এসে চড়াও হয় নির্যাতিতের উপর। তাঁকে মারধর করার পাশাপাশি জামাকাপড় খুনে নিয়ে ভিডিয়ো করে। তাঁর মোবাইল ফোন কেড়ে নিয়ে সেখান থেকে ১ লক্ষ ১০ হাজার টাকাও অন্য অ্যাকাউন্টে ট্রান্সফার করে দেয়।