Maharashtra: বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে মহিলার গোপনাঙ্গে পেরেক ও ব্লেড লাগালো স্বামী! গ্রেফতারর অভিযুক্ত
Arrest, Representational Image (Photo Credit: Twitter/ANI)

বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে এক মহিলার ওপর নৃশংস অত্যাচার চালালো এক ব্যক্তি। জানা যাচ্ছে, পুণের পিম্পরি-চিঞ্চওয়াড় (Pimpri-Chinchwad) এলাকায় থাকা ওই দম্পতি আদতে নেপালের বাসিন্দা। গত ১১ মে থেকে অত্যাচার চলছিল ওই মহিলার ওপর। কার্যত ব্লেড ও পেরেক লাগিয়ে  গোপনাঙ্ক বন্ধ করা হয়। পাশাপাশি, উপড়ে ফেলা হয় হাতের নখও। তবে এতদিন ঘরবন্দি থাকার কারণে বিষয়টি কারোর সামনে আসেনি। কিন্তু বেশিদিন লুকোনো যায়নি, অবশেষে গ্রেফতার হয় বছর ৩০-এর ওই যুবক। অন্যদিকে, সঙ্কটজনক অবস্থায় ওই মহিলাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় ওই মহিলাকে।

জানা যাচ্ছে, পেশায় বেসরকারি সংস্থার নিরাপত্তারক্ষী ওই যুবক দীর্ঘদিন ধরেই তাঁর স্ত্রীকে সন্দেহ করছিল। প্রতিবেশিরা জানিয়েছেন, এই নিয়ে প্রায়শই ঝামেলা হত দুজনের মধ্যে। তবে গত ১১ মে পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। সূত্রের খবর, এদিন মহিলাকে মারধর করে গোপনাঙ্গ বন্ধ করে ওই যুবক। পরে যখন প্রতিবেশীরা জানতে পারে তখন তাঁরাই পুলিশে খবর দেয়।

এরপর ঘটনাস্থলে পুলিশ এসে মহিলাকে উদ্ধার করে। এবং ওই  ব্যক্তিকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩২৬ এবং ৫০৬ (২) ধারায় মামলা রুজু করা হয়েছে। অন্যদিকে হাসপাতাল সূত্রের খবর, মহিলার শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। তাঁকে কড়া নজরদারির মধ্যে চিকিৎসা চালাচ্ছে চিকিৎসকরা।