Mumbai: মুম্বইয়ে বিলাসবহুল ক্রুজে অভিযান চা‌লিয়ে মাদক-সহ ১৩ জনকে আটক করল এনসিবি
Cordelia Cruises Empress Ship (Photo: Twitter)

মুম্বই, ৩ অক্টোবর: মুম্বই থেকে গোয়ামুখী বিলাসবহুল ক্রুজে (Cruise Ship) অভিযান চা‌লিয়ে ১৩ জনকে আটক করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। আটক করা হয়েছে প্রচুর নিষিদ্ধ মাদকসামগ্রী (Drugs)। শনিবার রাতে এনসিবি-র হাতে আটক হওয়া ওই ১৩ জনের মধ্যে রয়েছেন বলিউডের প্রথম সারির এক অভিনেতার ছেলেও। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে, সেই তারকার নাম রবিবার সকাল পর্যন্ত প্রকাশ্যে আনা হয়নি। আটক হওয়াদের মধ্যে কয়েকজন মহিলাও রয়েছেন। তাঁদের মধ্যে ৩ জনকে মুম্বই নিয়ে আসা হয়েছে। তাঁরা প্রত্যেকেই দিল্লির বাসিন্দা।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র এক আধিকারিক বলেন, জাহাজে কয়েকশো যাত্রী ছিলেন। কয়েকজন যাত্রীর কাছ থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে কর্ডেলিয়া নামে ওই ক্রুজে ছদ্মবেশে চেপে বসেছিলেন তাদের আধিকারিকরা। মুম্বই থেকে গোয়ার উদ্দেশে ক্রুজ রওনা দেওয়ার খানিক পরই শুরু হয় রেভ পার্টি (Rave Party)। ওই পার্টি যে হবে তার খবর আগে থেকেই ছিল এনসিবি-র কাছে।  আরও পড়ুন: WB Bypoll Result 2021 Live Updates: ভবানীপুর-সহ ৩ কেন্দ্রের ভোট গণনা শুরু হল

পার্টির মাঝপথে খোলস ছেড়ে বেরিয়ে আসেন এনসিবির আধিকারিকরা। হাতেনাতে ধরে ফেলেন কয়েকজনকে। বাজেয়াপ্ত হয় প্রচুর টাকার নিষিদ্ধ মাদক। তার মধ্যে কোকেন, হাশিশ, এমডিএমএ রয়েছে। আটক হওয়া ১০ জনের মধ্যে বলিউডের এক প্রথম সারির অভিনেতার ছেলেও রয়েছেন। তিনিও মাদক সেবন করছিলেন বলে অভিযোগ।

জানা গিয়েছে, শনিবার দুপুর ২ টোয় মুম্বই থেকে রওনা দিয়ে আরব সাগরে ঘুরে বেড়ানোর পর আজ সকাল ১০টায় ফেরার কথা ছিল ওই বিলাসবহুল ক্রুজটির। এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে বলেন, "আমরা কয়েকজনকে জেরা করেছি। তদন্ত চলছে। প্রচুর পরিমাণ মাদক উদ্ধার হয়েছে। আপাতত তদন্ত চলছে।"