Narada Sting Operation Video: নারদা স্টিং অপারেশনের ভিডিও ইউটিউব থেকে ডিলিট করল বিজেপি
বিজেপির দলীয় প্রতীক (Representational Image/ Photo Credits: ANI)

বিজেপির ইউটিউব চ্যানেল থেকে হঠাৎ উধাও নারদা স্টিং অপারেশনের (Narada Sting Operation) ভিডিও। তাও আবার শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের পরই। যুব তৃণমূল সভাপতি শুভেন্দু অধিকারীর টাকা নেওয়ার ভিডিও দেখিয়ে এতদিন রাজ্য রাজনীতিতে আলোড়ণ ফেলে দিয়েছিল বিজেপি। রবিবার তুমুল বিতর্কের মধ্যে সেই ভিডিও ডিলিট করে দিয়েছে বিজেপি বলে অভিযোগ উঠেছে। এখন তাদের ইউটিউব চ্যানেলে সেই ভিডিওটি পাওয়াই যাচ্ছে না।

তবে এর কারণ একমাত্র শুভেন্দু এই ভিডিওটি নিয়ে অস্বস্তির মধ্যে ছিলেন। তবে তাঁর এবং দলের অস্বস্তি দূর করতে সেই ভিডিও মুছে দিয়েছে বিজেপি। বর্তমানে বিজেপিতে যাঁরা রয়েছেন মুকুল রায় থেকে শুরু করে শঙ্কুদেব পণ্ডা, শোভন চট্টোপাধ্যায়দের নারদার স্টিং ভিডিওতে দেখা গিয়েছিল টাকা নিতে। যাকে হাতিয়ার করে তৃণমূলকে আক্রমণ করে বিজেপি। তবে কেন সেই ভিডিও মুছে ফেলতে হল? আরও পড়ুন, তৃণমূলে যোগ দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা মণ্ডল খাঁ

এরথেকে এই প্রশ্নও উঠে এসেছে, বিজেপি যদি এই ভিডিও ডিলিট করে দেয় তবে বিচারাধীন মামলার কী হবে? তাহলে তাঁরা কি নির্দোষ হয়ে গেলেন? নির্বাচনের মুখে সিবিআই তদন্তের গতিও থমকে রয়েছে। তবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানিয়েছেন “আইন আইনের পথে চলবে। যাঁদের বিরুদ্ধে মামলা রয়েছে তা নিয়মমাফিক চলবে।"