Nagpur: হাসপাতাল থেকে 'রেনকোট' ভেবে পিপিই কিট চুরি করে পালালো করোনায় আক্রান্ত মদ্যপ ব্যক্তি
Coronavirus in India (Photo Credits: PTI)

নাগপুর, ১ অগস্ট: এক মাতাল ব্যক্তির কাণ্ডে অবাক নেটিজেনরা। মহারাষ্ট্রের (Maharashtra) নাগপুরের (Nagpur) একটি হাসপাতালে ভরতি করা হয় এক আহত মদ্যপ মাতাল ব্যক্তিকে। হাসপাতলের অভিযোগ ওই ব্যক্তি হাসপাতাল থেকে রেনকোট ভেবে চুরি করে পিপিই কিট। এখানেই শেষ নয়, পরে জানা যায় তিনি COVID-19 পজিটিভ। মহারাষ্ট্রের স্থানীয় সংবাদপত্র থেকে এই খবরটি জানা যায়।

প্রতিবেদন অনুযায়ী, ওই ব্যক্তি মদ্যপ ছিলেন। ব্যক্তি সবজি বিক্রেতা বলে জানা যায়। তিনি অত্যধিক মদ্যপান করার পর বাড়ি ফিরছিলেন এবং রাস্তায় টালমাটাল অবস্থায় হাঁটছিলেন। রাস্তার পাশে একটি ড্রেন ছিল। দেহের ভারসাম্য রাখতে না পেরে তিনি ড্রেনে উল্টে পড়ে যান। আশেপাশের লোকজন তাকে দেখতে পেয়ে তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে। নাগপুরের মায়ো হাসপাতালে তাঁকে ভরতি করা হয়। হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় পিপিই কিটকে রেনকোট ভেবে চুরি করে নিয়ে যান। আরও পড়ুন, বকরি ইদ ২০২০-র শুভেচ্ছাবার্তা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

হাসপাতাল কর্তৃপক্ষের নজরে ঘটনাটি আসলে তাকে পাকড়াও করা হয়। পিপিই কিটটি তার থেকে নিয়ে নেওয়া হয় এবং এরপর জ্বলাইয়ে দেওয়া হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ব্যক্তি হাসপাতালে চিকিসাধীন থাকা অবস্থায় কিটটি চুরি করেন। এরপর তার করোনা পরীক্ষা করা হলে। রিপোর্ট পজিটিভ আসে। তার সংস্পর্শে আসা সকলের কোভিড টেস্ট করা হয়। তবে ওকলের রিপোর্ট নেগেটিভ আসে।