Mumbai: মুম্বইতে ধর্ষণ, পাশবিক অত্যাচারের পর মহিলার গোপনাঙ্গে লোহার রড, অবস্থা আশঙ্কাজনক
Rape In Mumbai (Photo Credits: Pxhere)

মুম্বই, ১০ সেপ্টেম্বর: মাইসোরের (Mysuru) পর এবার মুম্বই (Mumbai)। মহিলার উপর পাশবিক অত্যাচারের ঘটনা এবার মায়ানগরীতে। তবে এবার দিল্লির (Delhi) নির্ভয়া কাণ্ডের ছায়া পড়ল মুম্বইয়ের ঘটনায়।

সূত্রের খবর, মুম্বইয়ের সাকি নাকা এলাকার খাইরানি রোডে ৩২ বছরের এক মহিলাকে নির্মমভাবে অত্যাচার করা হয়। ধর্ষণের (Rape) পর ওই মহিলার গোপনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হয় লোহার রড। গুরুতর অবস্থায় নির্যাতিতাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। ওই ঘটনায় পুলিশ (Police) একজনকে গ্রেফতার করেছে। ওই সাকি নাকা এলাকার ধর্ষণ কাণ্ডে আরও বেশ কয়েকজন জড়িত থাকতে পারে বলে আশঙ্কা করছে পুলিশ। ফলে অপরাধীদের খোঁজ শুরু হয়েছে।

আরও পড়ুন: Taliban: মহিলারা মন্ত্রী হতে পারেন না, তাঁদের কাজ শুধু সন্তান জন্ম দেওয়া, দাবি তালিবানের

মুম্বই পুলিশ সূত্রে খবর, তাঁরা শুক্রবার ভোর সাড়ে তিনটে নাগাদ ফোন পান। ওই ফোনেই জানানো হয়, খাইরানি রোডে এক মহিলাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা গিয়েছে। ফোন পাওয়ার পরপরই পুলিশ সেখানে হাজির হয়ে নির্যাতিতাকে উদ্ধরা করে। নির্যাতিতাকে উদ্ধার করে ঘাটকোপরের রাজাওয়াড়ি হাসপাতালে ভর্তি করা হয় বলে খবর। চিকিৎসা শুরু হলেও, ওই মহিলার শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক বলে জানায় পুলিশ।  বিষয়টি প্রকাশ্যে আসতেই আতঙ্ক ছড়িয়েছে। পাশাপাশি ওই অপরাধের সঙ্গে আর কে কে জড়িত, সে বিষয়ে শুরু হয়েছে তদন্ত।